29 C
Dhaka
সেপ্টেম্বর ২৫, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
কর্পোরেট সংবাদ

সোশ্যাল ইসলামী ব্যাংকের ১০ শতাংশ লভ্যাংশ অনুমোদন

নিজস্ব প্রতিবেদক : সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড (এসআইবিএল)-এর ২৫তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়েছে।বার্ষিক সাধারণ সভায় ২০১৯ সালের জন্য ১০ শতাংশ লভ্যাংশ অনুমোদন করা হয়, এর মধ্যে ৫ শতাংশ নগদ এবং ৫ শতাংশ স্টক।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) ভার্চুয়াল প্লাটফর্মে অনুষ্ঠিত হয়েছে। সভায় পরিচালনা পর্ষদের সম্মানিত সদস্যবৃন্দ ও শেয়ারহোল্ডারবৃন্দ অংশগ্রহণ করেন।

সভায় সভাপতিত্ব করেন পরিচালনা পর্ষদের সম্মানিত চেয়ারম্যান ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর মোঃ আনোয়ারুল আজিম আরিফ।

এছাড়াও ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী ওসমান আলী ও ব্যাংকের কোম্পানী সচিব আব্দুল হান্নান খান বার্ষিক সাধারণ সভায় অংশগ্রহণ করেন। করোনা ভাইরাসের কারণে প্রথমবারের মতো আয়োজিত এই ভার্চুয়াল সাধারণ সভায় শেয়ারহোল্ডারগণ ব্যাংকের সার্বিক উন্নয়ন ও অগ্রগতিতে সন্তোষ প্রকাশ করেন এবং বিভিন্ন পরামর্শ প্রদান করেন।

ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মোঃ আনোয়ারুল আজিম আরিফ তাঁর স্বাগত বক্তব্যে বলেন, সারা বিশ্বে এক অস্বস্তিকর পরিস্থিতি বিরাজ করছে। এর মধ্যেও সোশ্যাল ইসলামী ব্যাংকের সকল সূচকে ইতিবাচক অগ্রগতি অব্যাহত রয়েছে এবং আগামীতেও সোশ্যাল ইসলামী ব্যাংকের এ অগ্রযাত্রা অব্যাহত থাকবে বলে তিনি শেয়ারহোল্ডারদের আশ্বস্ত করেন।

ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী তাঁর বক্তব্যে সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। তিনি ব্যাংকের শেয়ারহোল্ডার ও গ্রাহকবৃন্দকে অতীতের ন্যায় আগামীতেও ব্যাংকের অগ্রগতিতে সহযোগিতার ধারাবাহিকতা অব্যাহত রাখার আহবান জানান।

তিনি আশা প্রকাশ করেন যে এসআইবিএল এর পরিচালনা পর্ষদের দক্ষ ও বিচক্ষণ দিক্নির্দেশনায় সামনের দিনগুলোতেও ব্যাংকের অগ্রগতির এই ধারা অব্যাহত থাকবে।


আরো খবর »

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক এবং মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজের মধ্যে চুক্তি স্বাক্ষর

উজ্জ্বল

ইসলামী ব্যাংক ঢাকা ইস্ট জোনের ৩টি এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন

উজ্জ্বল

সেলিম রহমান আল-আরাফাহ্ ব্যাংকের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান ও এনায়েত উল্লাহ ভাইস চেয়ারম্যান

উজ্জ্বল