29 C
Dhaka
সেপ্টেম্বর ২৫, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
খেলাধূলা

মাঠে ফিরেই লাল কার্ড দেখলেন নেইমার

স্পোর্টস ডেস্ক : করোনা মুক্ত হয়ে মাঠে ফিরেই বিতর্কে জড়ালেন পিএসজি-র ব্রাজিলিয় তারকা নেইমার। চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে বায়ার্ন মিউনিখের কাছে হারের পর কাঁদতে কাঁদতে মাঠ ছেড়েছিলেন। তারপরেই করোনায় আক্রান্ত হন। সুস্থ হয়ে ফিরে লিগ ওয়ানের ম্যাচে মার্সেইয়ের বিরুদ্ধে বড়সড় বিতর্কে জড়িয়ে গেলেন ব্রাজিলিয় তারকা।

মার্সেই বনাম পিএসজি ম্যাচের শেষ দিকে মারামারি এবং বাগবিতণ্ডায় জড়িয়ে লাল কার্ড দেখেন দুই দলের মোট পাঁচ জন ফুটবলার। ম্যাচের ইনজুরি টাইমে শেষ মিনিটে তর্কে জড়িয়ে পড়েন দুই দলের দুই আর্জেন্টাইন ফুটবলার লিওনার্দো পারেদেস এবং দারিও বেনদেত্তোর। ফাউলের ঘটনাকে কেন্দ্র করে তর্কে জড়িয়ে পড়েন জর্ডান অ্যামেভি এবং লাভিন। চারজনকেই লাল কার্ড দেখান রেফারি। এর পরেই আলভারো গঞ্জালেস অভিযোগ করেন তাঁর মাথায় থাপ্পড় মেরেছেন নেইমার!

এই অভিযোগের ভিত্তিতে ভিডিয়ো অ্যাসিট্যান্ট রেফারি অর্থাৎ VAR-র সাহায্য নেন রেফারি। এবং নেইমারকে লালকার্ড দেখান। ম্যাচ শুরুর ১১ মিনিটে হলুদ কার্ড দেখেন নেইমার। কিন্তু নেইমার কেন গঞ্জালেসের মাথায় মেরেছেন সেটা অবশ্য খুঁটিয়ে দেখেননি রেফারি। ম্যাচটি ১-০ গোলে জিতে নেয় মার্সেই।

ম্যাচ শেষে নেইমার বিষয়টি পরিষ্কার করেছেন। টুইটারে তিনি লিখেছেন, গঞ্জালেজ এর মাথায় থাপ্পড় না দিয়ে বরং ওর মুখে ঘুঁষি মারা উচিত ছিল। কারণ মার্সেই-এর ডিফেন্ডার তাঁকে অকথ্য ভাষায় বর্ণবিদ্বেষ মূলক গালাগালি দিয়েছেন। নেইমার আরও লিখেছেন যে, তাকে বাঁদর বলে গালি দিয়েছেন গঞ্জালেস। তার কি হবে? তিনি এর বিচার চান।


আরো খবর »

বার্সেলোনা ছেড়ে অ্যাটলেটিকো মাদ্রিদে সুয়ারেজ

উজ্জ্বল

উয়েফা বর্ষসেরার তালিকায় নেই মেসি-রোনাল্ডো

উজ্জ্বল

করোনায় আক্রান্ত ক্রিকেটার আবু জায়েদ রাহী

উজ্জ্বল