29 C
Dhaka
সেপ্টেম্বর ২৫, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

এক সপ্তাহে মারা গেলেন ৩ অভিনেতা

বিনোদন ডেস্ক : শোবিজে প্রিয়জন হারানোর বেদনায় নেমেছে শোকের মিছিল। বিশেষ করে এক সপ্তাহের মধ্যেই হারিয়ে গেলেন তিন তিনজন অভিনেতা। তারা হলেন অভিনেতা কে এস ফিরোজ, মহিউদ্দিন বাহার ও সাদেক বাচ্চু। সোমবারই মারা গেলেন দুই অভিনেতা; মহিউদ্দিন বাহার ও সাদেক বাচ্চু।

তাদের মৃত্যু একদিকে দিয়ে গেছে শোক, নিয়ে গেছে অভিনয়ের তিন গুণী মানুষকে, অভিভাবককে। শোবিজের মানুষেরা এই মৃত্যুর মিছিলে শোকের সাগরে ভেসেছেন।

সদ্য প্রয়াত তিন অভিনেতার মধ্যে দুজন মারা গেলেন করোনায়। তারা হলেন কে এস ফিরোজ ও সাদেক বাচ্চু।

বরেণ্য অভিনেতা কে এস ফিরোজ ৯ সেপ্টেম্বর সকাল ৬টা ২০ মিনিটে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিমএইচ) শেষ নিশ্বাস ত্যাগ করেন। তার পরিবার নিশ্চিত করেছে তিনি করোনায় আক্রান্ত। মৃত্যুকালে এই অভিনেতার বয়স হয়েছিল ৭৬ বছর।

১৪ সেপ্টেম্বর করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা সাদেক বাচ্চু। মহাখালীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ দুপুর ১২টা ৫ মিনিটে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।

অন্যদিকে জনপ্রিয় অভিনেতা মহিউদ্দিন বাহার ১৪ সেপ্টেম্বর ভোর ৫টার দিকে ইব্রাহিম ডায়াবেটিস হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর। দীর্ঘদিন ধরেই তিনি হার্ট, কিডনিসহ নানা অসুখে ভুগছিলেন।

চিত্রনায়ক শাকিব খান নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক স্ট্যাটাসে অভিনেতা সাদেক বাচ্চুর প্রতি শ্রদ্ধা জানিয়ে তিনি লিখেছেন, ‘সাদেক বাচ্চু ভাই শুধু আমার সহশিল্পী ছিলেন না, তিনি ছিলেন চলচ্চিত্রে আমার অভিভাবকদের একজন। আমাকে তিনি সবসময় আগলে রেখে ভালোর পথে এগিয়ে যাওয়ার পরামর্শ দিতেন। মানসিক সাপোর্ট দিয়ে সাহস যোগাতেন।

তাকে নিয়ে স্মৃতিচারণ করে চিত্রনায়ক ফেরদৌস বলেন, ‘সাদেক বাচ্চু আমার খুব কাছের মানুষ। করোনায় তার মত্যু মনটাকে বিষিয়ে দিয়েছে। একে একে সব আপনজনেরা চলে যাচ্ছেন। অভিভাবকহীন হয়ে পড়ছি আমরা।

পূর্ণিমা এই অভিনেতাকে নিয়ে স্মৃতিচারণ করতে গিয়ে বলেন, ‘ তার সঙ্গে কাজের দিনগুলো অসাধারণ স্মৃতি হয়ে আছে। কিছু একটা ভুল হলে শুধরে দিয়েছেন। তার কাছে অনেককিছু শিখেছি। মেয়ের মতো আদর করতেন।কী অদ্ভূত! জায়গা শূন্য করে দিয়ে মানুষ হারিয়ে যায় চোখের পলকে!’

 


আরো খবর »

এবার মালদ্বীপে হবে ‘নবাব এলএলবি’র শুটিং

Tanvina

জয়াকে উৎসর্গ করে তানভীর-জয়ের গান

Tanvina

নওয়াজউদ্দিন সিদ্দিকির বিরুদ্ধে এবার ধর্ষণ ও প্রতারণার অভিযোগ

উজ্জ্বল