29 C
Dhaka
সেপ্টেম্বর ২৫, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

ইউটিউবে মুক্তি পেল কামরুজ্জামান রাব্বির গান ‘একদিন আমি পড়বো ধরা’

বিনোদন প্রতিবেদক : ‘আমি তো ভালা না ভালা লইয়াই থাইকো’- এই গান দিয়ে শ্রোতামহলে পরিচিতি লাভ করেছেন শিল্পী কামরুজ্জামান রাব্বি। ভরাট কণ্ঠের এই গায়ক এরপর উপহার দিয়েছেন আরও কয়েকটি শ্রোতাপ্রিয় গান। এবার তিনি নিয়ে এলেন ‘একদিন আমি পড়বো ধরা’ শিরোনামের নতুন একটি গান।

সিক্স সিজনস মাল্টিমিডিয়ার ব্যানারে সম্প্রতি গানটি মিউজিক ভিডিওসহ ইউটিউবে মুক্তি পেয়েছে। এ গানের কথা লিখেছেন মোহাম্মদ ইকবাল হোসেন। সুর করেছেন সাদাত হোসেন। সঙ্গীতায়োজন করেছেন পিবি রুদ্র।

মৃত্যু ও পরকালের চিন্তা নিয়ে সাজানো গান ‘একদিন আমি পড়বো ধরা’। এই গানের সঙ্গে অদ্ভুতভাবে মিলে গেছে গীতিকারের সঙ্গে ঘটে যাওয়া একটি ঘটনা। গানটির রেকর্ডিংয়ের সময় মৃত্যুবরণ করেন গীতিকার মোহাম্মদ ইকবাল হোসেনের মা। যার ফলে গানের বিষয়টি আরও বেশি প্রাসঙ্গিক ও আবেগ জড়ানো হয়ে গেছে।

‘একদিন আমি পড়বো ধরা’ গানের ভিডিও নির্মাণ করেছেন তরুণ নির্মাতা ফারহান আহমেদ রাফাত। সম্পাদনার কাজটিও করেছেন নির্মাতা নিজেই। পুবাইলের দৃষ্টিনন্দন লোকেশনে ধারণ করা হয়েছে চিত্র। ভিডিওতে অভিনয় করেছেন আলভি মামুন, শেখ স্বপন প্রমুখ। মোহাম্মদ ইকবাল হোসেনের গল্প ভাবনায় তিনি নিজেই প্রোজেক্টটি প্রযোজনা করেছেন। চিরন্তন সত্য নিয়ে গানের কথাগুলো সাজানো। সুর-সঙ্গীতও হয়েছে একেবারে হৃদয় ছুঁয়ে যাওয়ার মতো। 


আরো খবর »

এবার মালদ্বীপে হবে ‘নবাব এলএলবি’র শুটিং

Tanvina

জয়াকে উৎসর্গ করে তানভীর-জয়ের গান

Tanvina

নওয়াজউদ্দিন সিদ্দিকির বিরুদ্ধে এবার ধর্ষণ ও প্রতারণার অভিযোগ

উজ্জ্বল