29.8 C
Dhaka
অক্টোবর ১৯, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

সালমান আমার জীবন পাল্টে দিয়েছে : জেরিন খান

বিনোদন ডেস্ক :  ‘বীর’ সিনেমার মাধ্যমে রুপালি জগতে পা রাখেন বলিউড অভিনেত্রী জেরিন খান।সিনেমাটিতে সালমান খানের বিপরীতে অভিনয় করেন তিনি।

অভিনয় ক্যারিয়ারের এক দশক পূর্ণ করেছেন জেরিন। এজন্য সালমান খানের প্রতি কৃতজ্ঞ এই অভিনেত্রী। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, সালমান আমার জীবন পাল্টে দিয়েছে। যদিও সবাই মনে করে, আমার সব সিনেমা তার জন্য পেয়েছি। এটা ভুল। তিনি শুধু আমাকে প্রথমবার সুযোগ দিয়েছেন। এরপর থেকে নিজেই কাজ পেয়েছি। সত্যি বলতে, যখন কোনো কাজ পাচ্ছিলাম না তিনি আবারো আমার প্রতি ভরসা রেখেছিলেন এবং তার সঙ্গে ‘ক্যারেকটার ঢিলা’ গানটি করেছিলাম।

অভিনেত্রী ক্যাটরিনা কাইফের সঙ্গে তুলনা প্রসঙ্গে জেরিন বলেন, আমি খুবই হতাশ হতাম। কিন্তু হাল ছাড়িনি। একটু পিছিয়ে পড়েছিলাম কারণ সেই সময় ক্যাটরিনা অভিনয়ে বেশ সক্রিয় ছিলেন এবং আমি সম্পূর্ণ নতুন। মানুষ এই তুলনা করতে পছন্দ করে। 

করোনা মহামারির এই সময়ে অনেকেই বেকার সময় পার করছেন। জেরিনও তার কাজ নিয়ে চিন্তিত। তিনি বলেন, ‘সৌভাগ্যক্রমে এই কঠিন সময়ে পরিবারের সঙ্গে আছি। কিন্তু আর্থিক দিক থেকে চিন্তিত। খুব শিগগির কাজ শুরু করতে হবে। আমার আয়ের উৎস এমন একটি মাধ্যম যেখানে কোনো কিছুই নিশ্চিত নয়। আপনি জানেন না কখন কাজ পাবেন, বিশেষ করে যদি বহিরাগত হন। তারকা সন্তান ও পরিচিত বন্ধুরা খুব সহজেই কাজ পান। যখন প্রতিভা আছে কিনা তা দেখানোর সুযোগ দেওয়া না হয় খুব খারাপ লাগে।’


আরো খবর »

প্রকাশ্যেই রণবীর কাপুরকে বিয়ে করতে চাইলেন সারা আলি খান!

উজ্জ্বল

৮ বছরের ছোট নিকোলাসের প্রেমে মজেছেন মনিকা

Tanvina

অ্যাকিলিস টেন্ডন রোগে ১০ বছর ধরে আক্রান্ত অনিল কাপুর

Tanvina