29.8 C
Dhaka
অক্টোবর ১৯, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
আইন-আদালত আর্কাইভ শিরোনাম শীর্ষ সংবাদ

ডা. সাবরিনাসহ ৮ জনের বিরুদ্ধে চার্জশিট

নিজস্ব প্রতিবেদক: মহামারি নভেল করোনা টেস্টের ভুয়া রিপোর্ট দেওয়ার অভিযোগে দায়ের করা মামলায় জেকেজি হেলথ কেয়ারের চেয়ারম্যান ও জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের কার্ডিয়াক সার্জন ডা. সাবরিনা আরিফ চৌধুরীসহ ৮ জনকে অভিযুক্ত করে চার্জশিট দিয়েছে গোয়েন্দা পুলিশ (ডিবি )।

আজ বুধবার মামলার তদন্ত কর্মকর্তা ডিবির পরিদর্শক লিয়াকত আলী ঢাকার মুখ‌্য মহানগর হাকিমের (সিএমএম) আদালতে চার্জশিট দাখিল করেন।

চার্জশিটভুক্ত অপর আসামিরা হলেন—ডা. সাবরিনার স্বামী জেকেজির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) আরিফুল হক চৌধুরী, তার সহযোগী সাঈদ চৌধুরী, হুমায়ুন কবির ও তার স্ত্রী তানজীনা পাটোয়ারী, শফিকুল ইসলাম, প্রতিষ্ঠানটির ট্রেড লাইসেন্সের স্বত্বাধিকারী জেবুন্নেছা রিমা, বিপ্লব দাস এবং মামুনুর রশীদ। এই ৮ আসামি বর্তমানে কারাগারে আছেন।

অভিযোগ উঠেছে, ঢাকাসহ দেশের বিভিন্ন জায়গায় করোনা শনাক্তের জন‌্য নমুনা সংগ্রহ করে তা পরীক্ষা না করেই জেকেজি হেলথকেয়ার ২৭ হাজার মানুষকে রিপোর্ট দেয়। এর বেশিরভাগই ভুয়া বলে ধরা পড়ে। এ অভিযোগে প্রতিষ্ঠানটিতে গত ২৩ জুন অভিযান চালিয়ে সিলগালা করে দেওয়া হয়। পরে তাদের বিরুদ্ধে তেজগাঁও থানায় মামলা দায়ের করা হয়।


আরো খবর »

তৃতীয় শ্রেণি পাস করেই বিশেষজ্ঞ দন্ত চিকিৎসক!

Fahim Shaon

বকেয়া ৯ কোটি ৬৩ লাখ টাকা পরিশোধ করলো গ্রামীণফোন

Fahim Shaon

প্রাথমিক শিক্ষক নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ

Fahim Shaon