28 C
Dhaka
অগাস্ট ১০, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

সিনেমায় জুটি বেঁধে হাজির হচ্ছেন বাস্তবের প্রেমিক-প্রেমিকা

বিনোদন ডেস্ক : সিনেমায় জুটি বেঁধে হাজির হতে যাচ্ছেন অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেন। তাদের প্রেমকাহিনী সবার মুখে মুখে। অপেক্ষা ছিলো কখন তাদের বড় পর্দায় দেখা যাবে। সেই অপেক্ষার অবসান ঘটতে চলেছে।

টলিউডের এই দুষ্টু-মিষ্টি জুটি এমনিতেই সোশ্যাল মিডিয়ায় খুব জনপ্রিয়। এই জুটির মজার কাণ্ড-কারখানায় মেতে থাকেন অনুরাগীরা। টেলিভিশনের পর্দাতেও একাধিকবার তাদের দেখা গিয়েছে একসঙ্গে কাজ করতে। নন-ফিকশন, অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটি রীতিমতো হিট! এবার বড়পর্দায় আসছেন এই জুটি। তাদের সিনেমার পরিচাকলক রাজা চন্দ।

এই ছবিতে দর্শকদের জন্য আরও একটা সারপ্রাইজ হলো অভিনেত্রী পায়েল সরকারের চরিত্রটি। অতঃপর সবমিলিয়ে সিনেদর্শকদের যে একটা আলাদা কৌতূহল তো থেকেই যায় এই সিনেমাকে ঘিরে, তা বলাই বাহুল্য!

সিনেমার গল্প ইন্দ্রজিৎ ও কৃতী- এই দুই চরিত্রকে ঘিরে। জুনিয়র ডিজাইনার ইন্দ্রজিতের কথা বলার ভঙ্গিতে মুগ্ধ হয় তারই সিনিয়র কৃতী। সে পেশায় একজন ডিজাইনার। সেই রেশ ধরেই কৃতী প্রেমে পড়ে যায় ইন্দ্রের। কিন্তু এই ছেলেটির মধ্যে আরও একটি প্রতিভা রয়েছে। সে ম্যাজিক দেখাতে পারে। চারিদিকের জিনিসপত্র দিয়ে সাধারণ ম্যাজিক দেখানো ছাড়াও সে রীতমতো পারফর্ম করে স্টেজে। এভাবেই এগিয়েছে ছবির গল্প।

‘ম্যাজিক’ নামের এ ছবিটি পরিচালক রাজা চন্দের স্বপ্নের প্রজেক্ট বলে জানিয়েছেন তিনি।

পরিস্থিতি ঠিক থাকলে ৬ আগস্টেই শুরু হয়ে যাবে শুটিং। লোকেশন কলকাতা এবং শহরতলীর বেশ কিছু এলাকা। সংগীতের দায়িত্ব স্যাভি এবং ডাব্বুর ওপর।


আরো খবর »

সুরকার ও গীতিকার আলাউদ্দিন আলী আর নেই

উজ্জ্বল

করোনা জয় করে বাড়ি যাচ্ছেন অভিষেক বচ্চন

Tanvina

শ্বাসকষ্ট নিয়ে আইসিইউতে সঞ্জয় দত্ত

Tanvina