33 C
Dhaka
অগাস্ট ১৩, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
জাতীয় শিরোনাম শীর্ষ সংবাদ

প্রধানমন্ত্রীকে নরেন্দ্র মোদির ঈদ শুভেচ্ছা

কর্পোরেট সংবাদ ডেস্ক : পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। শুভেচ্ছা বার্তায় তিনি বাংলাদেশ সরকার ও দেশের জনগণকে শুভেচ্ছা জানিয়েছেন। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি শুক্রবার বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পাঠানো এক বার্তায় ঈদ-উল আযহা উপলক্ষে জনগণ ও সরকারকে এ শুভেচ্ছা জানান।

ভারতীয় প্রধানমন্ত্রীর বার্তায় বলেন, ‘ঈদ-উল আযহা উপলক্ষে আমি বাংলাদেশের জনগণ ও সরকারকে আন্তরিক শুভেচ্ছা জানাচ্ছি। ঈদ-উল আযহার উৎসব ভারতের কয়েকটি অংশেও পালিত হয় যা আমাদের ‘গভীর ঐতিহাসিক ও সাংস্কৃতিক বন্ধনের কথা মনে করিয়ে দেয়।’

তিনি আরো বলেন, ‘আমরা আশা করছি এ উৎসবটি আমাদের নিজ নিজ সমাজে শান্তি ও সহনশীলতার চেতনা আরো বাড়িয়ে দেবে এবং দুই দেশের মধ্যে বিদ্যমান ভ্রাতৃত্বপূর্ণ সম্পর্ককে আরো গভীর করবে।’

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুুল করিম বলেন, ঈদ-উল আযহা উপলক্ষে নরেন্দ্র মোদি শেখ হাসিনা ও সকল বাংলাদেশী ভাই-বোনদের সু-স্বাস্থ্য ও সমৃদ্ধি কামনা করেছেন। চলমান মহামারি করোনাভাইরাস প্রসঙ্গে শেখ হাসিনার যোগ্য নেতৃৃত্বে বাংলাদেশে গৃহীত পদক্ষেপের প্রশংসা করেন তিনি।

নরেন্দ্র মোদি বলেন, ‘আমাদের উভয় দেশই কোভিড-১৯ পরিস্থিতি মোকাবেলা করছে, আমরা আপনার যোগ্য নেতৃৃত্বে বাংলাদেশে গৃহীত পদক্ষেপগুলোর প্রশংসা করি।’ বাংলাদেশ এই চ্যালেঞ্জিংয়ের সময় ঠিকভাবে কাটিয়ে উঠবে বলে আস্থা ব্যক্ত করেন ভারতের প্রধানমন্ত্রী।

তিনি আরো বলেন, ‘স্বাস্থ্য খাতে সক্ষমতা বৃদ্ধিসহ আপনার সকল প্রচেষ্টায় আমাদের সমর্থন অব্যাহত থাকবে।’


আরো খবর »

দেশে করোনায় আরও ৪৪ জনের মৃত্যু

উজ্জ্বল

স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক হলেন সেব্রিনা ফ্লোরা

উজ্জ্বল

ট্রেনে অন্যের টিকিটে ভ্রমণ করলেই দণ্ড

*