33 C
Dhaka
অগাস্ট ১৩, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

করোনায় মারা গেলেন চিত্রপরিচালক টুলু

বিনোদন ডেস্ক : প্রাণঘাতি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন ঢাকাই সিনেমার পরিচালক আফতাব খান টুলু। মঙ্গলবার (২৮ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৬ বছর।

এর আগে চলচ্চিত্র পরিচালক আফতাব খান টুলু গত শুক্রবার করোনায় আক্রান্ত হয়ে ল্যাব এইড হাসপাতালে ভর্তি ছিলেন। অবস্থা খারাপ হলে তাকে আইসিউতে নেয়া হয়। তার মৃতুতে শোক নেমে এসেছে চলচ্চিত্রপাড়ায়। শোক প্রকাশ করেছে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি, প্রযোজক সমিতিসহ সিনেমাসংশ্লিষ্ট সংগঠনগুলো। আফতাব খান টুলু দীর্ঘদিন ধরেই ঢাকার মোহম্মদপুরে শেখেরটেকের ১ রোডে স্ত্রী-সন্তান নিয়ে বসবাস করতেন। 

ঢাকাই সিনেমার চিত্রনায়ক শাকিব খান তার পরিচালিত সিনেমা ‘সবাই তো সুখে হতে চায়’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে আসেন। এতে শাকিবের বিপরীতে ছিলেন নবাগতা কারিশমা শেখ। তবে শাকিব খান অভিনীত প্রথম মুক্তিপ্রাপ্ত সিনেমা সোহানুর রহমান সোহান পরিচালিত ‘অনন্ত ভালোবাসা’।

প্রসঙ্গত, আফতাব খান টুলু পরিচালিত প্রথম চলচ্চিত্র ‘দায়ী কে?’। সিনেমাটি মুক্তি পায় ১৯৮৭ সালে। এছাড়াও তার উল্লেখযোগ্য সিনেমার মধ্যে ছিল দুনিয়া, ফুল আর কাঁটা, সতীপুত্র আবদুল্লাহ, আমার জান, ভালোবাসা ভালোবাসা, সবাই তো সুখী হতে চায় প্রভৃতি।


আরো খবর »

বন্ধ হয়ে যাচ্ছে স্টার সিনেপ্লেক্স

Tanvina

ভক্তদের অজানা কথা জানালেন মাধুরী দীক্ষিত

Tanvina

‘সড়ক টু’- ছবির ট্রেলার মুক্তি পাওয়ার পরই ‘ডিসলাইক’-এর ঝড়

উজ্জ্বল