30 C
Dhaka
অগাস্ট ৫, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
আইন-আদালত

মণিরামপুর উপজেলা চেয়ারম্যানের শ্লীলতাহানি, ৫ জনের নামে মামলা

যশোর প্রতিনিধি : যশোরের মণিরামপুর উপজেলা চেয়ারম্যান নাজমা খানমের শ্লীলতাহানি করার অভিযোগে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্যের ভাগ্নে, সহকারী একান্ত সচিব (এপিএস) সহ ৫ জনের নামে আদালতে মামলা দায়ের করা হয়েছে।

সোমবার (২৭ জুলাই) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মণিরামপুর আমলি আদালতের বিচারক মঞ্জুরুল ইসলাম ভুক্তভোগী নাজমা খানমের অভিযোগ গ্রহণ করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্তের নির্দেশ দিয়েছেন। মামলার পরবর্তী তারিখ ২০ অক্টোবর ধার্য করা হয়েছে। মামলার নম্বর সিআর ২৫০/২০।

মামলার বিষয়টি নিশ্চিত করেছেন বাদী পক্ষের আইনজীবী অ্যাড. আবদুল লতিফ।আসামিরা হলেন- মণিরামপুরের ঝাঁপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামছুল হক মন্টু, ভোজগাতি ইউপি চেয়ারম্যান আবদুর রাজ্জাক, মণিরামপুর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জলি আক্তার, মণিরামপুর উপজেলা ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চু ও মণিরামপুরের মৃত ইব্রাহিম খানের ছেলে কবীর খান।

আসামি উত্তম চক্রবর্তী বাচ্চু যশোর-৫ আসনের এমপি এবং স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্যের ভাগ্নে। আর কবির খান স্বপন ভট্টাচার্যের এপিএস।মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, গত ২২ জুলাই মণিরামপুর উপজেলা পরিষদের সভাকক্ষে উপজেলা নির্বাহী অফিসারের সভাপতিত্বে মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়। সভায় স্বপন ভট্টাচার্য ও মামলার বাদী নাজমা খানম সহ আসামিরা উপস্থিত ছিলেন। সভায় প্রথমে নাজমা খানম পৌর এলাকায় চারটিপ্রতিষ্ঠানে চুরি সংগঠিত হওয়ার বিষয়ে আলোচনা করেন। তখন এ ব্যাপারে প্রশাসন কার্যকর পদক্ষেপ গ্রহণ নাকরায় স্বপন ভট্টাচার্যসহ সকলেই উদ্বেগ প্রকাশ করেন। একই সঙ্গে আসামিরা পূর্বপরিকল্পিতভাবে হট্টগোল, নাজমা খানমকে গালিগালাজ করতে থাকেন। ওই সময় নাজমা খানম গাড়িতে করে চলে যাওয়ার চেষ্টা করলে তার ওপরে শ্লীলতাহানি, কুরুচিপূর্ণ অঙ্গভঙ্গি, গালিগালাজ ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়ার ঘটনা ঘটে। এ ঘটনায় ওই ৫ জনকে আসামি করে মামলা করেন নাজমা খানম।


আরো খবর »

সাবরিনাসহ ৬ জনকে আসামি করে চার্জশিট কাল

*

পাপিয়ার বিরুদ্ধে দুদকের মামলা

*

সুপ্রিম কোর্ট খোলার বিষয়ে ফুলকোর্ট সভা ৬ আগস্ট

*