27 C
Dhaka
অগাস্ট ৫, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
খেলাধূলা

‘কোয়ারেন্টিন কাহিনি’ শোনালেন কোহলি

স্পোর্টস ডেস্ক : লকডাউনের পর আনলক… বাইশ গজে ব্যাট হাতে অনেকদিন মাঠে নামা হয়নি ভারত ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির। তাতে কি! ভক্তদের সঙ্গে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ঠিক কানেকশন রেখে চলেছেন কিং কোহলি। এই তো দিন কয়েক আগেই অগণিত ক্রিকেটপ্রেমীকে উৎসর্গ করলেন নিজের হাজারতম ইনস্টাগ্রাম পোস্ট। যেখানে বাইশ গজে এক যুগ পর আনকোরা বিরাটের সঙ্গে দেখা হয়ে গেল কিং কোহলির! তবে ভারত অধিনায়ক বিরাট কোহলির লকডাউনের ‘কোয়ারেন্টিন কাহিনি’ কিন্তু ভেরি ভেরি স্পেশাল। মায়াঙ্ক আগরওয়ালের সঙ্গে ক্রিকেট আড্ডায় সেই গল্পই শোনালেন বিরাট।

এমনিতে খেলার চাপে এতদিন নিজেদের পরিবারকে সময় দিতে পারতেন না। কিন্তু করোনায় হোম কোয়ারেন্টিনের সময়টাকে ভাল ভাবে কাজে লাগিয়েছেন তাঁরা। সময় দিয়েছেন প্রিয় মানুষকে। এই যেমন বিরাট কোহলি—অনুষ্কা শর্মার কথাই ধরুন।

মায়াঙ্ক আগরওয়ালের সঙ্গে ক্রিকেট আড্ডায় বিরাট কোহলি জানিয়েছেন, “আমি এর আগে কখনও কেক তৈরি করিনি। করোনায় লকডাউনে প্রথমবার কেক বানানোর চেষ্টা করি। তাও আবার অনুষ্কার জন্মদিনে আমি কেক বানিয়েছিলাম।”

প্রথমবার কেক বানানোর অভিজ্ঞতা কেমন? বিরাটের তৈরি কেক খেয়ে অনুষ্কার কী প্রতিক্রিয়া ছিল, তাও জানিয়েছেন কোহলি। তিনি বলেন, “প্রথম চেষ্টায় ব্যাপারটা খারাপ হয়নি। কোনদিন কেক বানানোর কোনও অভিজ্ঞতাই ছিল না। অনুষ্কা তো কেক খেয়ে বলেছে দারুন হয়েছে! আমার কাছে স্ত্রীর জন্য কেক বানানোর এই অনুভূতিটা সত্যিই দারুণ।”


আরো খবর »

ফুটবল থেকে অবসরের ঘোষণা দিলেন ইকার ক্যাসিয়াস

**

সিরি আ নিশ্চিতে মাঠে নামছে জুভেন্টাস

**

আমরা বিশ্বকাপটা শচীনকে উপহার দিতে চেয়েছিলাম

উজ্জ্বল