33 C
Dhaka
অগাস্ট ১৩, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
খেলাধূলা

এখনই অবসরের কথা ভাবছি না : ইব্রাহিমোভিচ

স্পোর্টস ডেস্ক : চলতি মৌসুমের শেষে অবসরের চিন্তা উড়িয়ে দিয়েছেন এসি মিলান তারকা জ্লাটান ইব্রাহিমোভিচ। তার পরিবর্তে ৩৮ বছর অভিজ্ঞ এই স্ট্রাইকার ইন্সটাগ্রামে নাটকীয় এক ভিডিও পোস্টে বলেছেন, ‘আমি তো মাত্র ওয়ার্ম-আপ শুরু করেছি। আর এতেই অনেকে মনে করছেন আমার ক্যারিয়ার শেষ হয়ে গেছে। সারা জীবন আমি লড়াই করে কাটিয়েছি। কেউই আমার উপর আস্থা রাখেনি, সে কারনেই আমি নিজের উপর বিশ্বাস রেখেছি।

অনেকেই আমাকে ভাঙ্গার চেষ্টা করেছে। কিন্তু এর ফলে কার্যত তারা আমাকে আরো বেশী শক্তিশালী করে তুলেছে। অন্যরা আমাকে কাজে লাগানোর চেষ্টা করেছে, তারা শুধুমাত্র আমাকে বুদ্ধিমান করে তুলেছে। কিন্তু তোমরা সবাই মনে করছো আমার সময় শেষ হয়ে গেছে। কিন্তু সবাইকে আমি একটি কথাই বলতে চাই আমি তোমাদের মত নই কারন আমি তুমি নই। আমি জøাটান ইব্রাহিমোভিচ এবং আমি শুধুমাত্র ওয়ার্ম-আপ শুরু করেছি।’

জানুয়ারিতে লস এ্যাঞ্জেলস গ্যালাক্সি থেকে ছয় মাসের চুক্তিতে সাড়ে তিন মিলিয়ন ইউরোর বিনিময়ে এসি মিলানে পুনরায় যোগ দিয়েছিলেন ইব্রাহিমোভিচ। ২০১১ সালে এই সুইড তারকার কারনেই ইতালিয়ান জায়ান্টরা তাদের সর্বশেষ সিরি-এ শিরোপা জয় করেছিল। এরপর পুনরায় ফিরে আসার পর মিলানকে দারুনভাবে টেনে তুলেছেন ইব্রা। বর্তমান ক্লাবটি ১১তম স্থানে থেকে সিরি-এ টেবিলের ষষ্ঠ স্থানে উঠে এসেছে। ম্যানচেস্টার ইউনাইটেড, বার্সেলোনা ও পিএসজির সাবেক এই স্ট্রাইকার এবারের লিগে ১৬ ম্যাচে করেছেন ৭ গোল, হাতে রয়েছে আর দুটি ম্যাচ।

মিলানের কোচ হিসেবে আরো দুই বছরের নতুন চুক্তিতে স্বাক্ষর করেছেন স্টিফানো পিওলি। নতুন এই চুক্তির একদিন পরেই কোচের সাথে সুসম্পর্ক রাখা ইব্রা তার অবসরের বিষয়টি উড়িয়ে দিলেন। শুক্রবার দ্বিতীয় স্থানে থাকা আটালান্টার সাথে গুরুত্বপূর্ণ ম্যাচে ১-১ গোলে ড্র করে মিলান তাদের অপরাজিত থাকার রেকর্ড ১০ ম্যাচে উন্নীত করেছে। ইব্রাহিমোভিচ মিলানে ফিরে আসার পর থেকেই পিওলির প্রশংসা কুড়িয়েছেন।

পিওলি বলেছেন, ‘মিলানে ইব্রাহিমোভিচের অবদান এখন দৃশমান। তার কারনেই দলের এই উন্নতি। আশা করছি আবারো তার সাথে কাজ করার সুযোগ পাব। কিন্তু এখানে অনেক বিষয় জড়িত। সে এখনো ফিট আছে এতে কোন সন্দেহ নেই। এখনো সে সামনে থেকে দলকে নেতৃত্ব দিচ্ছে।’


আরো খবর »

ইমরান খান বেইমান, দেশদ্রোহী, ওকে এবার শিক্ষা দেব : মিয়াঁদাদ

উজ্জ্বল

বাবা ক্রিস ব্রড জরিমানা করার পর ছেলে স্টুয়ার্ট ব্রডের টুইট

উজ্জ্বল

শোয়েব আখতার বি-গ্রেডের অভিনেতা : ম্যাথু হেডেন

উজ্জ্বল