28 C
Dhaka
অগাস্ট ১০, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
খেলাধূলা

নিজ ফাউন্ডেশনের সেরা লোগো নির্বাচন করলেন মুশফিক

স্পোর্টস ডেস্ক : গত মে মাসের শেষের দিকে আন্তর্জাতিক অঙ্গনে দেড় দশক পূর্ণ হয় বাংলাদেশের সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম। ঐ দিনই একটি ঘোষণা দিয়েছিলেন তিনি। নিজের অফিসিয়াল ফেসবুক পেইজে লাইভে এসে মুশফিক জানিয়েছিলেন, নিজের নামে একটি ফাউন্ডেশন করতে চান তিনি। তিনি জানান, নিজের নামের সংক্ষিপ্ত রুপে ‘এমআর১৫ ফাউন্ডেশন’ শুরু করতে চান তিনি। এজন্য ভক্ত-সমর্থকদের কাছে লোগোর আহ্বান করেন মুশফিক।

আর লোগো ডিজাইনকারী সেরা পাঁচজনের সঙ্গে ডিনার করার ঘোষনাও দেন মুশফিক। দেড় মাস পর নিজের ফাউন্ডেশনের জন্য লোগো পেয়ে গেছেন মুশফিক। সামাজিক যোগাযোগ মাধ্যমে সেরা লোগো ডিজাইনারের নামও ঘোষণা করেছেন তিনি।

নিজের অফিসিয়াল ফেসবুক পেইজে লোগো ডিজাইনারের বিজয়ীর নাম ঘোষণা ও লোগো পোস্ট করে মুশফিক লিখেন, ‘আমার অনেক বছরের স্বপ্ন, আমার ফাউন্ডেশনের লোগো প্রকাশ করতে পেরে দারুন আনন্দিত। চমৎকার সব লোগোর ডিজাইন জমা পড়েছিলো এ সময়ে। অংশগ্রহণকারী সবাইকে ধন্যবাদ। যদিও সেরা পাঁচটি লোগো এখান থেকে আমাকে বেছে নিতে হয়েছে, কিন্তু যারা এখানে অংশ নিয়েছেন তারা সবাই আমার চোখে জয়ী। আপনাদের প্রতি কৃতজ্ঞতা। আলহামদুলিল্লাহ।

যাঁর লোগো আমি সেরা হিসেবে নির্বাচন করেছি তার নাম ইয়াসির সিদ্দিক আসিফ। আপনাকে অভিনন্দন। ইনশাআল্লাহ যে পাঁচ জন প্রতিযোগির লোগো নির্বাচিত হয়েছে তাঁদের সবার সাথে আমি শীঘ্রই যোগাযোগ করবো কবে, কিভাবে ডিনার করা যায় এবং কিছুটা সময় কাটানো যায় তা জানানোর জন্য।’


আরো খবর »

সুপারস্টার মহেশ বাবুর জন্মদিনে ওয়ার্নারের শুভেচ্ছা

উজ্জ্বল

করোনা প্রতিরোধক তোশক ব্যবহার করছেন মেসি

উজ্জ্বল

মেসি ‘মানব’, আর আমার বাবা ‘ঈশ্বর’ : ম্যারাডোনা পুত্র সিনাগ্রা

উজ্জ্বল