28 C
Dhaka
অগাস্ট ১০, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

করোনায় আক্রান্ত কোয়েল মল্লিক ও তাঁর পরিবার

বিনোদন ডেস্ক : করোনায় আক্রান্ত কোয়েল ও রঞ্জিত মল্লিক সহ তাঁর পরিবারের ৪ জন। আর এখবর নিজেই টুইট করে জানিয়েছেন অভিনেত্রী। অভিনেত্রীর করোনা আক্রান্ত হওয়ার খবর সামনে আসার সঙ্গে সকলের একটাই প্রশ্ন কোয়েলের সন্তান সুস্থ রয়েছে তো?

এবিষয়ে কোয়েল মল্লিকের স্বামী তথা সুরিন্দর ফিল্মসের কর্ণধার নিসপাল সিং রানের সঙ্গে যোগাযোগ করা হয়।

রানে জানান, ”তিনদিন আগে জ্বর ও সর্দিকাশির জন্য চিকিৎসকের কাছে গিয়েছিলাম। চিকিৎসক নিয়ম মেনে আমায় কোভিড-১৯ টেস্ট করাতে বলেন। আমি টেস্ট করালে রিপোর্ট পজিটিভ আসে। এরপর, আমাদের শিশু সন্তান, কোয়েল ও তাঁর বাড়ির অন্যান্য সদস্যদেরও কোভিড-১৯ টেস্ট করানোর হয়। কোয়েল, দীপা মল্লিক, রঞ্জিত মল্লিকের রিপোর্টেও করোনা পজিটিভ আসে। তবে আমার আর কোয়েলের সন্তান সুস্থ রয়েছে। ওর রিপোর্ট নেগেটিভ। এমনকি আমার বাবা-মায়ের রিপোর্টও নেগেটিভ এসেছে। এই মুহূর্তে আমার ও কোয়েলের শিশু সন্তান আমার বাবা-মায়ের দেখাশোনায় রয়েছে।”

জানা যাচ্ছে, এখন নিসপাল সিং রানে ও কোয়েল তাঁদের বালিগঞ্জের বাড়িতে কোয়ারেন্টাইনে রয়েছেন। রঞ্জিত মল্লিককে ফোন করা হলে তিনি জানান, ”এটা লুকোচুরির বিষয় নয়। মানুষের সচেতন হওয়া দরকার, তাই আমরাও বিষয়টা সকলকে জানিয়েছি। কেউ যদি কোনওভাবে অসুস্থবোধ করেন, চিকিৎসকের পরামর্শ নিন। সেই মতো চলুন। আমি এবং আমার স্ত্রী গলফ ক্লাব রোডের বাড়িতে রয়েছি, আর কোয়েল নিসপাল রয়েছে বালিগঞ্জের বাড়িতে। তবে কোয়েলের সন্তান সুস্থ রয়েছে। আশাকরি সবাই সুস্থ হয়ে যাবে।”

প্রসঙ্গত, গত ৫ মে পুত্র সন্তানের জন্ম দেন কোয়েল মল্লিক। এই সুখবর নিজেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলকে জানিয়েছিলেন অভিনেত্রী।


আরো খবর »

সুরকার ও গীতিকার আলাউদ্দিন আলী আর নেই

উজ্জ্বল

করোনা জয় করে বাড়ি যাচ্ছেন অভিষেক বচ্চন

Tanvina

শ্বাসকষ্ট নিয়ে আইসিইউতে সঞ্জয় দত্ত

Tanvina