29 C
Dhaka
জুলাই ৫, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
সারাদেশ-টুকিটাকি

পলাশে চোরাই মালামালসহ গ্রেফতার ৩

এম,লুৎফর রহমান, নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর পলাশে প্রাণ কোম্পানি থেকে চোরাইকৃত প্রায় এক লাখ ২০ হাজার টাকার লোহার পাইপসহ সুমন চন্দ্র সরকার (৩৪), সেলিম মিয়া (৩৪) ও মাসুদ মিয়া (২৫) নামে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (২৮ জুন) রাতে উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার চেয়ারম্যান বাড়ি নামক স্থান থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের মধ্যে সুমন চন্দ্র সরকার ও সেলিম মিয়া প্রাণ কোম্পানির নিরাপত্তা কর্মী ছিলেন। এসময় চোরাইকৃত মালামাল বহনকারী একটি পিকআপ জব্দ করা হয়।

থানা পুলিশ জানায়, রোববার রাতে ঘোড়াশাল ফাঁড়ি পুলিশের এসআই মনোয়ার হোসেন ডিউটিরত থাকা অবস্থায় পিকআপ ভর্তি লোহার পাইপ নিয়ে যাওয়ার বিষয়টি সন্দেহ হয়। পরে সন্দেহজনক ভাবে তাদেরকে জিজ্ঞাসাবাদ করার এক পর্যায়ে লোহার পাইপ গুলো চুরি করার ঘটনা ধরা পড়ে। পরে পিকআপ চালক মাসুদ মিয়াকে সহ ওই দুই নিরাপত্তা কর্মীকে গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোঃ নাসির উদ্দিন জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে প্রাণ কোম্পানির পক্ষ থেকে নিরাপত্তা (সেফটি) অফিসার আলমগীর হোসেন খান বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। এ মামলায় আসামীদের বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

আরও পড়ুন : নরসিংদীর বেলাবতে করোনায় আক্রান্ত কম হলেও মৃত্যুর সংখ্যা বেশি


আরো খবর »

ঠাকুরগাঁওয়ে অপহৃত যুবককে বঙ্গবন্ধু সেতু থেকে উদ্ধার, গ্রেফতার ৮

উজ্জ্বল

শিবগঞ্জের পাগলা নদীতে গোসল গিয়ে দুই ছাত্রের মৃত্যু

উজ্জ্বল

শিবপুরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

উজ্জ্বল