30 C
Dhaka
জুলাই ১৩, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
আর্কাইভ খেলাধূলা

করোনা আতঙ্কেই ইংল্যান্ড গেল পাকিস্তান

স্পোর্টস ডেস্ক : ওয়েস্ট ইন্ডিজের পর পাকিস্তান। করোনা পরবর্তী সময়ে ক্রিকেট খেলতে ইংল্যান্ডে দ্বিতীয় দল হিসেবে পৌঁছে গেল পাকিস্তান। করোনা উদ্বেগকে সঙ্গে নিয়েই ম্যাঞ্চেস্টার উড়ে যায় বাবর আজম, আজহার আলি, নাসিম শাহ, শাহিন আফ্রিদিরা।

৩১ সদস্যের দল রবিবারই ইংল্যান্ডে পৌঁছেছে। তবে করোনা পরীক্ষার ফল নেভেটিভ আসা ছয় ক্রিকেটার ইংল্যান্ডে উড়ে যাননি। মোট ২০ জন পাকিস্তানি ক্রিকেটার আপাতত ইংল্যান্ডে গিয়েছেন। দলের সঙ্গে ১১ জন সাপোর্ট স্টাফ রয়েছেন।

রবিবার বিশেষ চাটার্ড বিমানে লাহোর থেকে ম্যাঞ্চেস্টারে উড়ে যায় পাকিস্তান ক্রিকেট দল। সামাজিক দূরত্বের বিধি মেনেই ইংল্যান্ডের মাটিতে পা দেন বাবর আজমরা। সেখানে নেমে ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ডের তরফে গোটা পাকিস্তান দলের করোনা পরীক্ষা করা হয়। তারপরেই ওরসেস্টারশায়ারে ১৪ দিনের জন্য কোয়ারেন্টিনে চলে যান ইমাম-উল হক, সরফরাজ আহমেদরা। কোয়ারেন্টিন শেষে ১৩ জুলাই থেকে ডার্বিশায়ারে অনুশীলন শুরু করবেন বাবর আজমরা। অগাস্ট-সেপ্টেম্বরে ইংল্যান্ডের বিরুদ্ধে তিনটি টেস্ট ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলবে পাকিস্তান দল।

পাকিস্তানের যে দশ জন ক্রিকেটার করোনায় আক্রান্ত হয়েছিলেন তাঁদের মধ্যে ছয় জনের দ্বিতীয় পরীক্ষার ফল নেগেটিভ আসে। কিন্তু তা স্বস্ত্বেও তাদের দলের সঙ্গে ইংল্যান্ডে উড়ে যাওয়ার অনুমতি দেয়নি পিসিবি। আগামী সপ্তাহে তৃতীয়বারের জন্য পরীক্ষা হবে ওই ছয় ক্রিকেটারের- ফকর জামান, মহম্মদ হাফিজ, ওয়াহাব রিয়াজ, মোহম্মদ রিজওয়ান, মোহম্মদ হাসনাইন, সাদাব খান। ফের করোনা পরীক্ষার ফল নেগেটিভ এলেই তবে তাদের ইংল্যান্ডে পাঠানো হবে বলে জানা গিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড সূত্রে।

কাশিফ ভাট্টি, ইমরান খান, হায়দার আলি, হ্যারিস রউফের করোনা পরীক্ষার ফল ফের পজিটিভ আসে। পাশাপাশি দলের সাপোর্ট স্টাফ ম্যাসিওর মালাং আলিরও দ্বিতীয় কোভিড-19 পরীক্ষার ফল পজিটিভ এসেছে।


আরো খবর »

প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ে প্রত্যাগত কর্মীর পুনর্বাসনে ২০০ কোটি টাকা চুক্তি স্বাক্ষর

*

আফগানিস্তান বিশ্বকাপ জিতলেই বিয়ে করবেন রশিদ

উজ্জ্বল

করোনা টেস্ট জালিয়াতি : আদালতে ডা. সাবরিনা

*