30 C
Dhaka
জুলাই ১৩, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
সারাদেশ-টুকিটাকি

নরসিংদীতে ২৭ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ৪

এম,লুৎফর রহমান, নরসিংদী প্রতিনিধি : নরসিংদীতে পাচারের সময় ২৭ হাজার পিস ইয়াবাসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২৯ জুন) ভোর সাড়ে ৪টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদী সদর থানা এলাকার ভাগদী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় একটি মাইক্রোবাস, সাতটি মোবাইল সেট ও একটি সাউন্ড বক্স উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো-সিলেটের বিশ্বনাথ থানার পাঠাকুইন গ্রামের জাবেদ আলীর ছেলে মোঃ আজির উদ্দিন (২৭), তার সহকারী একই থানার মুফতিরগাঁও গ্রামের সানুর আলীর ছেলে মোঃ মিনার (২১), মাইক্রোবাস চালক সিলেট এর মোগলাবাজার থানার মাইজবাগ গ্রামের নূর মিয়ার ছেলে মোঃ আজাদ মিয়া (৩৪) ও একই থানার শেখপাড়া গ্রামের মৃত আব্দুল হান্নানের ছেলে মাইক্রোবাস চালক মোঃ নোমান আহম্মেদ বকুল (৩২)।

সোমবার দুপুরে জেলা গোয়েন্দা শাখার পরিদর্শক ও জেলা পুলিশের মিডিয়া সমন্বয়ক রুপণ কুমার সরকার এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গোপন তথ্যের ভিত্তিতে নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শাহেদ আহম্মেদ এর নেতৃত্বে নরসিংদী মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন্স) তোফাজ্জল হোসেন, উপ পরিদর্শক নঈমুল ইসলাম মোস্তাক, সহকারী উপ পরিদর্শক দীপক কুমার সরকারসহ পুলিশের একটি দল ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদী সদর থানা এলাকার ভাগদী এলাকায় মোল্লা স্পিনিং সংলগ্ন স্থানে অভিযান পরিচালনা করেন। এ সময় সেখান থেকে একটি মাইক্রোবাসে তল্লাশী করে ২৭ হাজার পিস ইয়াবা উদ্ধার ও চারজনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা ইয়াবা পাচারের জন্য সিলেট থেকে হবিগঞ্জ, ব্রাহ্মনবাড়িয়া ও কিশোরগঞ্জের ভৈরব হয়ে নরসিংদী প্রবেশ করছিল। এ ঘটনায় নরসিংদী সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।


আরো খবর »

ঝিনাইদহে বিপুল পরিমাণ নকল প্রসাধনী জব্দ, ২ জনের কারাদন্ড

উজ্জ্বল

ব্রহ্মপুত্র-যমুনা, গঙ্গা-পদ্মার পানি সমতল বৃদ্ধি পাচ্ছে

*

জয়পুরহাটে ফেনসিডিলসহ মাদক কারবারি আটক

উজ্জ্বল