30 C
Dhaka
জুলাই ১৩, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

করোনার মাঝেই আজ মুক্তি পাচ্ছে প্রসেনজিৎয়ের ‘নিরন্তর’

বিনোদন ডেস্ক : বাংলা চলচ্চিত্রের বর্তমান মহানায়ক প্রসেনজিৎ চট্টপাধ্যায়। টালিউডের ‘মিস্টার ইন্ডাস্ট্রি’ তিনি। অনেকে বুম্বাদা বলেও ডাকেন। ৫৮ বছর বয়সেও সমান তালে অভিনয় করে যাচ্ছেন তিনি। এই করোনাকালে করোনার মাঝেই সিনেমা মুক্তি দিচ্ছেন প্রসেনজিৎ তার অভিনীত সিনেমা ‘নিরন্তর’।

আজ ২৮ জুন দুপুর ৩টায় ‘জি বাংলা’তে মুক্তি পেতে যাচ্ছে ‘নিরন্তর’ সিনেমাটি। একই সঙ্গে ছবিটি দেখা যাবে জি ফাইভে। এই ছবিটি নির্মানের মধ্য দিয়েই চলচ্চিত্র নির্মাতা হিসেবে ক্যারিয়ার শুরু করলেন চন্দ্রাশিস রায়। এটি প্রযোজনা করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় নিজেই।

টেলিভিশনে ছবি মুক্তি দেওয়া প্রসঙ্গে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় বলেন, ‘নতুন একটি অভিজ্ঞতা এটা। জীবনে বহু পরিবর্তনের মধ্যে দিয়ে গিয়েছি, এটাও একটা পরিবর্তন। এই ছবিটা তৈরি করতে প্রায় ১ বছর সময় লেগেছে।

ছবিটি বেশকিছু চলচ্চিত্র উৎসবেও দেখানো হয়েছে। কিছুদিন আগে দাদাসাহেব ফিল্ম ফেস্টিভ্যাল থেকে আমি সেরা অভিনেতার পুরস্কার পেয়েছি। লকডাউনে জি বাংলা ও জি ফাইভে এটির প্রিমিয়ার হওয়ার সিদ্ধান্ত হয়।

আজও মানুষ কিন্তু সিনেমা দেখতে হলে যান। কারণ, ওটার ম্যাজিকটা অন্যরকম। আর এখন সিনেমার ব্যবসায়িক দিকটা বদলে যাচ্ছে। আমার মনে হয় বিনোদন জগত এতে লাভবানই হবে।’


আরো খবর »

করোনায় আক্রান্ত টলিউড অভিনেত্রী র‍্যাচেল

উজ্জ্বল

এবার করোনায় আক্রান্ত ঐশ্বর্য ও আরাধ্যা

উজ্জ্বল

অমিতাভ বচ্চনের পর করোনা আক্রান্ত অভিষেক

উজ্জ্বল