29 C
Dhaka
জুলাই ৭, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
শেয়ার বাজার

বিকন ফার্মাসিউটিক্যালসের এমডি করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক : পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি বিকন ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ এবাদুল করিম বুলবুল এমপি নভেল করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন।

এবাদুল করিম শিল্পগোষ্ঠি ওরিয়ন গ্রুপের কর্ণধার ওবায়দুল করিমের ছোট ভাই। তিনি (এবাদুল) বাংলাদেশ আওয়ামীলীগের হয়ে ব্রাক্ষ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য। তথ্য মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য তিনি। বিকনের একজন কর্মকর্তা এই তথ্য জানিয়েছেন।

তিনি জানিয়েছেন, করোনাভাইরাসে আক্রান্ত এবাদুল করিমের অবস্থা স্থিতিশীল। তিনি নিজ বাসাতে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

জানা গেছে, সাংসদ এবাদুল করিম বেশ কয়েকদিন ধরেই করোনা উপসর্গে ভুগছিলেন। পরে গত ১৯ মে তাঁর করোনার নমুনা পরীক্ষায় কোভিড-১৯ পজিটিভ পাওয়া যায়।

এবাদুল করিম বিকন ফার্মার আবাসন খাতের প্রতিষ্ঠান বিকন ডেভেলপমেন্ট লিমিটেডেরও ব্যবস্থাপনা পরিচালক।

এদিকে এবাদুল করিমের নির্বাচনী এলাকা ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা তার করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি নিয়ে যথেষ্ট জল্পনা-কল্পনা ছিল। পরে অবশ্য উপজেলা আওয়ামী লীগসহ স্থানীয় বিভিন্ন সংগঠনের উদ্যোগে তাঁর রোগমুক্তি কামনা করে নবীনগরের বিভিন্ন মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এবাদুল করিম করোনাভাইরাসে আক্রান্ত দ্বিতীয় সংসদ সদস্য। এর আগে নওগাঁ-২ আসনের সংসদ সদস্য শহীদুজ্জামান সরকার করোনায় আক্রান্ত হন। বর্তমানে তিনি সুস্থ আছেন।


আরো খবর »

এমজেএলের মুনাফা বেড়েছে ২০ শতাংশ

Tanvina

ব্লক মার্কেটে ৩৬টি কোম্পানির ৫৭ কোটি টাকার লেনদেন

**

প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের পর্ষদ সভা আজ

**