29 C
Dhaka
জুলাই ৪, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

কৃষ ৪ সিনেমায় হৃত্বিকের সাথে থাকছে ‘জাদু’

বিনোদন ডেস্ক : হৃত্বিক রোশন ২০১৯ সালের জুলাই মাসে ‘সুপার ৩০’ নামে ছবিটি দিয়ে ভারতের বক্স অফিস মাতিয়েছেন। একই বছরে ব্লকবাস্টার হয় ‘ওয়ার’ সিনেমাটি। মুক্তির অপেক্ষায় আছে তার ‘কৃষ’ ফ্র্যাঞ্চাইজির চতুর্থ কিস্তি ছবিটি।

কৃষ ৪ নিয়ে এবার নতুন খবর দিলেন হৃত্বিক রোশন। এই সিনেমায় চমক হিসেবে নাকি কৃষের সঙ্গে ফিরছে জনপ্রিয় ভিনগ্রহের চরিত্র ‘জাদু’ চরিত্রটি। এখানে কৃষ চরিত্রে যথারীতি অভিনয় করবেন ঋত্বিক রোশন। জানা যাচ্ছে, প্রিয়া মেহরা চরিত্রে অভিনয় করবেন প্রিয়াঙ্কা চোপড়া।

ভারতীয় এক সংবাদমাধ্য সূত্র জানা গেছে, রাকেশ রোশন তার নির্মাতা দলের সঙ্গে কৃষ ৪ সিনেমা গল্প ও চিত্রনাট্য নির্মাণের কাজ করছেন। এবার ‘কৃষ ৪’-এ নতুন ভূমিকায় কৃষের সঙ্গে আবির্ভূত হবে জাদু।

বলিউডকে প্রথম সুপারহিরো ফ্র্যাঞ্চাইজি উপহার দেন নির্মাতা রাকেশ রোশন। ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমা ২০০৩ সালে নির্মিত ‘কোই মিল গায়া’তে দুর্দান্ত পারফর্ম করেন রাকেশপুত্র ঋত্বিক রোশন। এরপর ২০০৬ সালে দ্বিতীয় সিনেমা ‘কৃষ’-এ নামচরিত্রে আবির্ভূত হন ঋত্বিক। জনপ্রিয়তার ধারাবাহিকতায় তৃতীয় সিনেমা ‘কৃষ ৩’ (২০১৩) দারুণ সাফল্য পায়। এরপরই শুরু হয় ‘কৃষ ৪’র অপেক্ষা।

প্রাথমিকভাবে ২০২০ সালের বড়দিনে ‘কৃষ ৪’ মুক্তির পরিকল্পনা ছিল। তবে বর্তমান করোনা পরিস্থিতিতে সব কার্যক্রম পিছিয়ে দেওয়া হয়েছে। এখন অনিশ্চিত সিনেমাটির নির্মাণ ও মুক্তির তারিখ।


আরো খবর »

শাহরুখ খানকে যে কারণে চড় মেরেছিলেন সরোজ খান

Tanvina

গানের প্রতিভা অন্বেষণে নামছে ‘ধ্রুব মিউজিক আমার গান’

Tanvina

পশ্চিমবঙ্গের অভিনেত্রী লকেট চ্যাটার্জি করোনায় আক্রান্ত 

Tanvina