27 C
Dhaka
মে ২৬, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
খেলাধূলা

ইংলিশ প্রিমিয়ার লিগের ৬ ফুটবলার করোনায় আক্রান্ত

স্পোর্টস ডেস্ক : অনুশীলন শুরুর আগেই করোনার থাবা ইংলিশ প্রিমিয়র লিগে। ছয় ফুটবলার করোনায় আক্রান্ত। তাঁদের তড়িঘড়ি সেলফ আইসোলেশনে পাঠানো হয়েছে। ইপিএল-এর অনুশীলন শুরুর আগে লিগ কমিটি টেলিকনফারেন্স করে। সেখানে ঠিক হয় মঙ্গলবার থেকে সব দল অনুশীলন শুরু করবে। কিন্তু তার আগে সমস্ত ক্লাবের সবার করোনা টেস্ট হবে। ফুটবলার থেকে শুরু করে সাপোর্ট স্টাফ, সবার। লিগ কমিটির নির্দেশ মতো মঙ্গলবার থেকে অনুশীলন শুরু হয়। কিন্তু আগের দুদিন অর্থাৎ রবিবার এবং সোমবার প্রিমিয়র লিগের কুড়িটি ক্লাবের ফুটবলার এবং সাপোর্ট স্টাফ মিলিয়ে মোট ৭৪৮ জনের করোনা পরীক্ষা করা হয়। তারমধ্যে ছয়জনের শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া গিয়েছে।

কারা আক্রান্ত সেই নিয়ে কোনও তরফ থেকে কিছু জানানো হয়নি। কারণ এই নিয়ে যাতে কোনও বিভ্রান্তি এবং আতঙ্ক না ছড়ায় সেই দিকে সজাগ দৃষ্টি লিগ কর্তৃপক্ষের। সূত্র মারফত জানা গিয়েছে, তিনটি ক্লাবের ফুটবলার রয়েছে এই তালিকায়। কিন্তু কোন তিনটি সেই নিয়ে কোনও তথ্য পাওয়া যায়নি। এদিকে ছয় ফুটবলার করোনা আক্রান্ত হলেও অনুশীলন বন্ধ রাখেনি ইপিএল কর্তৃপক্ষ। তবে অনুশীলনে বেশ কিছু নির্দেশিকা জারি করা হয়েছে। তার মধ্যে উল্লেখযোগ্য সোশ্যাল ডিসট্যান্স। এক একটি ট্রেনিং সেশনে পাঁচ জনের বেশি ফুটবলার অনুশীলন করতে পারবেন না বলেও জানানো হয়েছে।

অনুশীলনের সর্বোচ্চ সময় পঁচাত্তর মিনিট। ইংলিশ প্রিমিয়র লিগ কর্তৃপক্ষ জানিয়েছে, যে ছজন ফুটবলারকে আইসোলেশন পাঠানো হয়েছে তাদের প্রতি রাউন্ডে পরীক্ষা হবে। পাশাপাশি অনুশীলন চলাকালীন ফুটবলারদের টেস্ট করা বাধ্যতামূলক। এই ব্যাপারে ক্লাবগুলোকে নির্দেশ পাঠিয়ে দেওয়া হয়েছে।


আরো খবর »

আফ্রিদি নির্লজ্জ, বেইমান! ও কাশ্মীরের ইতিহাস কী জানে!

উজ্জ্বল

গোটা পাকিস্তান টিমের থেকে বেশি বেতন বিরাট কোহলির

উজ্জ্বল

সৌরভ গাঙ্গুলি আইসিসি প্রেসিডেন্ট হওয়ার যোগ্য: গ্রেম স্মিথ

উজ্জ্বল