27 C
Dhaka
মে ২৬, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
খেলাধূলা

ফুটবলারের শরীরে করোনা, স্থগিত ইতালির সিরি এ লিগ

স্পোর্টস ডেস্ক : জুভেন্টাসের হয়ে সিরি এ লিগে মাঠে নামবেন। সেই দিকে লক্ষ্য রেখে করোনার মধ্যেই কাঠখড় পুড়িয়ে পর্তুগাল থেকে ইতালি আসেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। স্বাস্থ্যবিধি মেনে ইতালিতে ১৪ দিন কোয়ারেন্টাইনেও কাটান সিআর সেভেন। দলের সবাই অনুশীলন শুরু করে দিলেও ২ সপ্তাহ বন্দি দশা কাটিয়ে মঙ্গলবার প্রথম অনুশীলনে নামেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। কিন্তু সব প্রচেষ্টাই হল মাটি। স্থগিত হয়ে গেল ইতালির সিরি এ লিগ। আর তার কারণও করোনা।

ইউরোপ জুড়ে যখন মাঠে বল গড়াতে শুরু করেছে তখন বড়সড় ধাক্কা খেল ইতালি। সিরি এ লিগের অন্যতম ক্লাব পারমার ২ জন ফুটবলারের দেহে করোনা ভাইরাসের খোঁজ মিলেছে। তাঁদের আইসোলেশনে পাঠানো হয়েছে বলে ক্লাব সূত্রে জানানো হয়েছে। চূড়ান্ত দিনক্ষণ জানানো না হলেও এতদিন ঠিক ছিল ১৩ জুন থেকে ইতালির সিরি এ লিগের ঢাকে কাঠি পড়বে। কিন্তু পারমার ক্লাবের দু’জন ফুটবলারের শরীরে করোনা ভাইরাসের অস্তিত্ব মেলায় আগামী মাসে সিরি এ লিগ শুরু হওয়া নিয়ে অনিশ্চয়তা তৈরি হল ।

এই খবর প্রকাশ্যে আসতেই আগামী ১৪ জুন পর্যন্ত সিরি এ লিগ স্থগিত ঘোষণা করেছে ইতালি ফুটবল ফেডারেশন । এই খবরের সত্যতাও স্বীকার করেছে তারা । শুধু ফুটবল নয় আগামী ১৪ জুন পর্যন্ত দেশের সমস্ত খেলাধুলা বন্ধ রাখার নির্দেশ দিয়েছে ইতালি সরকার । সূত্রের খবর ইতালিতে করোনাতে মৃত্যুর আবার বাড়ছে। এখনও পর্যন্ত করোনাতে ইতালিতে মৃত্যু হয়েছে বত্রিশ হাজারের বেশি।


আরো খবর »

আফ্রিদি নির্লজ্জ, বেইমান! ও কাশ্মীরের ইতিহাস কী জানে!

উজ্জ্বল

গোটা পাকিস্তান টিমের থেকে বেশি বেতন বিরাট কোহলির

উজ্জ্বল

সৌরভ গাঙ্গুলি আইসিসি প্রেসিডেন্ট হওয়ার যোগ্য: গ্রেম স্মিথ

উজ্জ্বল