33 C
Dhaka
মে ২৫, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
রাজনীতি

জনগণের পাশে দাঁড়াতে রাজনৈতিক দলের প্রতি কাদেরের আহ্বান

নিজস্ব প্রতিবেদক : দেশে চলমান মহামারী করোনা সঙ্কটের সময় পারস্পরিক দোষারোপ না করে, ইতিবাচক মনোভাব নিয়ে ঐক্যবদ্ধভাবে জনগণের পাশে দাঁড়াতে বিএনপিসহ সব রাজনৈতিক দলকে আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের । আজ সোমবার দুপুরে সংসদ ভবন এলাকায় তার সরকারি বাসভবনে প্রেস ব্রিফিংয়ে এ আহ্বান জানা তিনি।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্যাকেজ প্রণোদনা ঘোষণা হওয়ার পর বিএনপির মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীর যে মন্তব্য করেছেন সেটা ভিত্তিহীন,অযৌক্তিক ও উদ্দেশ্যপ্রণোদিত। বিএনপি নেতারা যে কোনো পরিস্থিতিতেই রাজনৈতিক ফায়দা লোটার অপতৎপরতায় লিপ্ত থাকেন।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের পক্ষ থেকে দলের নেতাকর্মীসহ সব স্তরের জনগণকে মানবিক বিপর্যয়ের এই সময়ে সবাইকে এক প্ল্যাটফর্মে দাঁড়িয়ে অসহায় মানুষদের সহযোগিতার আহ্বান জানান।

সেতুমন্ত্রী বলেন, সরকারি ছুটি ১৪ এপ্রিল পর্যন্ত বর্ধিত করা হয়েছে। এ পরিপ্রেক্ষিতে গণপরিবহনও ১৪ এপ্রিল পর্যন্ত বন্ধ থাকবে। তবে জরুরি সেবা,পণ্যবাহী যানবাহন,কাভার্ডভ্যান, ট্রাক চলাচল করবে, পণ্যবাহী পরিবহনে কোনোভাবেই জনগণ চলাচল করতে পারবে না।

তিনি বলেন, করোনা ভাইরাসে সংক্রমিত হয়ে দেশে বিদেশে যারা মৃত্যুবরণ করেছেন তাদের বিদেহী আত্মার শান্তি কামনা ও যারা চিকিৎসাধীন আছেন তাদের দ্রুত আরোগ্য কামনা করছি৷

এদিকে সকালে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির উদ্যোগে বিভিন্ন প্রতিষ্ঠানকে করোনা প্রতিরোধ উপকরণ সামগ্রী বিতরণ করা হয়।আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী এসব বিতরণ কার্যক্রম পরিচালনা করেন।


আরো খবর »

শারীরিক দূরত্ব বজায় রেখে ঈদ পালন করুন : সেতুমন্ত্রী

উজ্জ্বল

কর্ণফুলীতে ভূমিমন্ত্রীর পক্ষে দ্বিতীয় দিনেও ৭২০ দরিদ্রের মাঝে ঈদ উপহার বিতরণ

উজ্জ্বল

সেই শিবির ক্যাডারকে স্বেচ্ছাসেবক কমিটি থেকে অব্যাহতি

উজ্জ্বল