33 C
Dhaka
মে ২৫, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
আইন-আদালত আর্কাইভ

আদালতের সাধারণ ছুটি বাড়লো

কর্পোরেট সংবাদ ডেস্ক: দেশব্যাপী করোনা ভাইরাস সংক্রমণ রোধে ১৪ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি বাড়ানো হয়েছে সুপ্রিম কোর্টসহ দেশের সব অধস্তন আদালতেও।আজ সোমবার সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেল মো. আলী আকবর এ বিষয়ে একটি বিজ্ঞপ্তি জারি করেন।

এতে বলা হয়েছে, দেশব্যাপী করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ মোকাবিলা এবং এর বিস্তার রোধকল্পে সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে জনপ্রশাসন মন্ত্রণালয়ের ২৪ মার্চ এবং ১ এপ্রিলের প্রজ্ঞাপনে ঘোষিত সাধারণ ছুটি ও সাপ্তাহিক ছুটির ধারাবাহিকতায় ৫ এপ্রিলের প্রজ্ঞাপন অনুযায়ী আগামী ১২ ও ১৩ এপ্রিল সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে।

এমতবস্থায় সুপ্রিম কোর্টের ২৪ মার্চ এবং ১ এপ্রিলের বিজ্ঞপ্তিতে ঘোষিত ছুটির ধারাবাহিকতায় আগামী ১২ ও ১৩ এপ্রিল পর্যন্ত সুপ্রিম কোর্টের উভয় বিভাগ ও সব অধস্তন আদালতে সাধারণ ছুটি ঘোষণা করা হলো। ১৪ এপ্রিল নববর্ষের সরকারি ছুটিও এর সঙ্গে সংযুক্ত থাকবে।

আজ সোমবার বাংলাদেশে আরো চারজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে করোনা ভাইরাসে মোট মৃতের সংখ্যা দাঁড়ালো ১৩ জনে। এছাড়া নতুন করে আরো ২৯ জনের শরীরের করোনা ভাইরাস শনাক্ত করেছে রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর)। এ নিয়ে দেশে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ১১৭ জনে।


আরো খবর »

১৩ হাসপাতালে রেমডেসিভির সরবরাহ করেছে এসকেএফ

*

শিমুলিয়া-কাঠালবাড়ি ঘাটে ঘরমুখো মানুষের ভিড়

*

নকল পিপিই-স্যানিটাইজার-মাস্ক: ৫ প্রতিষ্ঠানকে ৮২ হাজার টাকা জরিমানা

উজ্জ্বল