31 C
Dhaka
মে ২৫, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ২.৫ কোটি টাকা দিলেন শাহরুখ

বিনোদন ডেস্ক : বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসাডর তিনি। করোনা মোকাবিলায় এবার বাংলার জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিলেন বলিউড বাদশা শাহরুখ খান। করোনা মোকাবিলায় কলকাতার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের তৈরি ২০০ কোটি টাকার ত্রাণ তহবিলে শাহরুখ একাই দিচ্ছেন আড়াই কোটি টাকা।

শনিবারই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ফোন করেছিলেন শাহরুখ খান। তখনই মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কথা হয় শাহরুখের। মুখ্যমন্ত্রীকে তিনি জানান, করোনা মোকাবিলায় রাজ্যে যে ২০০ কোটি টাকার ত্রাণ তহবিল তৈরি হয়েছে, তাতে তিনি আড়াই কোটি টাকা অনুদান হিসাবে দেবেন।

করোনা মোকাবিলায় এরাজ্যের জন্য আড়াই কোটি টাকা দেওয়ার পাশাপাশি এরাজ্যের স্বাস্থ্যকর্মীদের জন্য ৫০ হাজার PPP কিট দেওয়ার কথাও জানিয়েছেন কিং খান। এদিকে করোনা মোকাবিলায় এরাজ্যের পাশে দাঁড়ানোর জন্য শাহরুখকে টুইট করে ধন্যবাদও জানিয়েছেন মুখ্যমন্ত্রী।

করোনা মোকাবিলায় এরাজ্যের জন্য আড়াই কোটি টাকা দেওয়ার পাশাপাশি এরাজ্যের স্বাস্থ্যকর্মীদের জন্য ৫০ হাজার PPP কিট দেওয়ার কথাও জানিয়েছেন কিং খান। এদিকে করোনা মোকাবিলায় এরাজ্যের পাশে দাঁড়ানোর জন্য শাহরুখকে টুইট করে ধন্যবাদও জানিয়েছেন মুখ্যমন্ত্রী।সূত্র-জিনিউজ।

আরও পড়ুন: অযোধ্যার বিতর্কিত রাম মন্দির নিয়ে সিনেমা বানাবেন কঙ্গনা…


আরো খবর »

ক্ষমা চাইলেন নোবেল

উজ্জ্বল

করোনায় আক্রান্ত বলিউড অভিনেতা কিরণ কুমার

উজ্জ্বল

কৃষ ৪ সিনেমায় হৃত্বিকের সাথে থাকছে ‘জাদু’

Tanvina