31 C
Dhaka
মে ২৫, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
কর্পোরেট সংবাদ শেয়ার বাজার

৩০ হাজার শ্রমজীবী মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করবে আইডিএলসি

নিজস্ব প্রতিবেদক : করোনা মোকাবেলায় ২৬ মার্চ থেকে দেশব্যাপী সামাজিক দূরত্ব বজায় রাখা ও  সাধারণ ছুটি চলছে। এই পরিস্থিতিতে বিপাকে পড়েছে শ্রমজীবী মানুষ। তাদের পাশে দাঁড়িয়েছে আইডিএলসি ফাইন্যান্স লিমিটেড।

শনিবার (৪ এপ্রিল) থেকে মাসব্যাপী দেশের বিভিন্ন প্রত্যন্ত অঞ্চলে প্রায় ৩০ হাজার শ্রমজীবী মানুষের মাঝে বিনামূল্যে খাদ্যসামগ্রী বিতরণ করবে এ প্রতিষ্ঠান। এই কার্যক্রমটিতে আইডিএলসিকে সহায়তা করছে দেশের ৫টি সেচ্ছাসেবী সংস্থা। 

এই সেচ্ছাসেবী সংস্থাগুলো হলো- অভিযাত্রিক ফাউন্ডেশন, সিএসআর উইন্ডো বাংলাদেশ, সাজিদা ফাউন্ডেশন, আলোকিত শিশু এবং সম্ভাবনা। এরা ঢাকা ও চট্টগ্রামসহ মোট ১২টি জেলায় আইডিএলসি ফাইন্যান্স লিমিটেডের হয়ে শ্রমজীবী মানুষের জন্য খাদ্যসামগ্রী বিতরণ করবে। এর মাধ্যমে ৭ হাজার ৫০০ পরিবার উপকৃত হবে। ত্রাণ সামগ্রী বিতরণের জন্য নির্ধারিত জেলাগুলো হলো- ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, সিলেট, হবিগঞ্জ, ময়মনসিংহ, ব্রাহ্মণবাড়িয়া, পটুয়াখালী, ভোলা, চুয়াডাঙ্গা, রংপুর সদর ও নীলফামারী।

প্রতিটি পরিবারের জন্য একটি ব্যাগে থাকছে চাল, ডাল, তেল, আলু, পিঁয়াজসহ নিত্য প্রয়োজনীয় নানা খাদ্যসামগ্রী ও সাবান।

এ ব্যাপারে আইডিএলসি ফাইন্যান্স লিমিটেডের এমডি এবং সিইও আরিফ খান বলেন, করোনা মোকাবেলায় দেশব্যাপী চলমান অচলাবস্থায় সবচেয়ে বেশি ক্ষতির সম্মুখীন হয়েছে খেটে খাওয়া মানুষ। তাদের দৈনন্দিন শ্রমেই দেশের অর্থনীতি সচল থাকে। দেশের এই ক্রান্তিলগ্নে এসব মানুষের পাশে থাকার জন্য আমাদের এই প্রয়াস।

কর্পোরেট সংবাদ/টিডি


আরো খবর »

করোনায় সস্ত্রীক আক্রান্ত অ্যাপেক্স চেয়ারম্যান সৈয়দ মঞ্জুর এলাহী

Tanvina

নতুন কমিশনের নেতৃত্বে পুঁজিবাজার পাবে ভিন্ন মাত্রা: বিএপিএলসি

Tanvina

উদ্যোক্তা-পরিচালকদের বেশি শেয়ার ও অধিক লভ্যাংশের ৭ এমএনসি !

Corporate Sangbad Editor