31 C
Dhaka
অক্টোবর ২৮, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
ফটো গ্যালারী বিনোদন

বিশ্বখ্যাত ম্যাগাজিন ফোর্বস এর প্রচ্ছদে রাবা খান

বিনোদন ডেস্ক: করোনা ভাইরাসে (কভিড-১৯) আক্রান্ত এখন সারা বিশ্ব। এমন সময় সুখবর নিয়ে হাজির হলেন বাংলাদেশের আলোচিত ইউটিউবার রাবা খান। বিশ্বখ্যাত ম্যাগাজিন ফোর্বস এর সফল ৩০ জন এশীয়র মধ্যে স্থান করে নিয়েছেন তিনি। গতকাল বৃহস্পতিবার পত্রিকাটির এশীয় সংস্করণ প্রকাশ হয়েছে। যার প্রচ্ছদে স্থান পেয়েছে রাবা খানসহ এশিয়ার মোট ছয়জন সফল তরুণের মুখ।

জানা যায়, এশিয়ার ৩০০ জন তরুণ উদ্যোক্তা, নেতা ও নতুন চিন্তার তরুণদের একটা তালিকা করেছিল ফোর্বস পত্রিকা। এর মেধ্য সেরা ৩০ জনের নাম প্রকাশ করা হয়েছে। এই তালিকার তৃতীয় নামটি বাংলাদেশের উদ্যোক্তা, কৌতুকশিল্পী ও ইউটিউবার রাবা খানের। এবং পত্রিকাটির প্রচ্ছদে রাবার ছবি প্রকাশ করা হয়েছে।

এ বিষয়ে রাবা খান বলেন, ‘সত্যিই আমি ভীষণ আনন্দিত। আমার বাবা এই ম্যাগাজিনটি পড়তে পছন্দ করেন। আমার বিশ্বাসই হচ্ছে না, সেই ম্যাগাজিনের কাভারে আমার ছবি প্রকাশ হয়েছে। এই সম্মান পেয়ে নিজেকে আরও সামনে এগিয়ে নেওয়ার অনুপ্রেরণা পেলাম।

এখানে রাবা প্রসঙ্গে লেখা হয়, তিনি জেকেএনকে ফ্যাশন ব্র্যান্ডের সত্ত্বাধিকারী ও বাংলাদেশের প্রথম নারী ইউটিউব কমেডিয়ান। রাবা খান বাংলাদেশের তরুণ-তরুণীর কাছে পরিচিত নাম। ভিডিও তৈরির মাধ্যমে নানারকম বিনোদন দিয়ে আসছেন তিনি। সামাজিক সমস্যাও তুলে ধরেন। গান গাইতেও দেখা যায় তাকে।

এদিকে লেখালেখিতে পাওয়া গেছে তাকে। ‘বান্ধবী’ নামে তার একটি বই প্রকাশিত হয়েছে। এট নিয়ে্ নানা সমালোচনা্ও কম হয়নি।

ফোর্বস এর তালিকায় প্রথমে আছেন ফিলিপাইনের লুইস মাবুলো। কোকাকো প্রজেক্টের জন্য আলোচিত তিনি। দ্বিতীয় স্থানে ইন্দোনেশিয়ার মারিয়াস সান্টানু। ক্যাটারিং ব্যবসা করেন তিনি। প্রতিদিন ১৪ হাজার মানুষ তার খাবার কেনে।


আরো খবর »

কর্মীকে দামী গাড়ি উপহার দিলেন জ্যাকলিন

উজ্জ্বল

বিয়ে করছেন কুচ কুচ হোতা হ্যায় সিনেমার সেই ছোট্ট পারজান

Tanvina

চিত্রনায়িকা মাহিয়া মাহির জন্মদিন আজ

Tanvina