31 C
Dhaka
মে ২৫, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
আর্কাইভ কর্পোরেট নিয়োগ বিজ্ঞপ্তি

আল-আরাফাহ ইসলামী ব্যাংকে চাকরির সুযোগ

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেড। ব্যাংকটিতে ‘ট্রেইনি ফিল্ড সুপারভাইজার, ফিল্ড সুপারভাইজার।’ পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইন মাধ্যমে আবেদন করতে পারবেন।

পদের নাম: ট্রেইনি ফিল্ড সুপারভাইজার, ফিল্ড সুপারভাইজার।

যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক অথবা স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। মাধ্যমিক ও উচ্চমাধ্যমিকে মোট জিপিএ ৬ থাকতে হবে। প্রাথীকে বাংলাদেশের যেকোনো গ্রামীণ এলাকায় অবস্থিত শাখাসমুহে নিয়োজিত থেকে এসএমই এবং মাইক্রোফাইন্যান্স কাজে আগ্রহী থাকতে হবে ।  প্রাথীকে অবশ্যই মাইক্রোফাইন্যান্স ওয়ার্ড , এক্সেল, পাওয়ার পয়েন্টসহ কম্পিউটার পরিচালনায় পারদর্শী হতে হবে।

বেতন: ফিল্ড সুপারভাইজার পদে নির্বাচিত প্রার্থীগণ ৮০০০-৬০০*৬-১১৬০০ ইবি – ৮৭০ * ৮-১,৮৫৬০/- বেতন স্কেলে সর্বসাকুল্যে ১৮,১০০ /- (আঠারো হাজর একশত) টাকাসহ ব্যাংকের প্রচলিত অন্যান্য সুযোগ-সুবিধা পাবেন এবং ট্রেইনি ফিল্ড সুপারভাইজার পদে নিয়োগ প্রাপ্তদের শিক্ষানবিশকাল ০৬ (ছয়) মাস । এ সময়ে ১৫,০০০/- (পনের হাজার টাকা) প্রদান করা হবে । সফলভাবে শিক্ষানবিশকাল শেষ করার পর যারা স্থায়ীভাবে নিয়োগপ্রাপ্ত হবেন তাদেরকে ৮০০০-৬০০*৬-১১৬০০ ইবি – ৮৭০ * ৮-১,৮৫৬০/- বেতন স্কেল এবং ব্যাংকের অন্যান্য সুবিধাসহ সর্বসাকুল্যে ১৮,১০০ /- (আঠারো হাজর একশত ) টাকা প্রদান করা হবে। নিয়োগ প্রাপ্ত ব্যাক্তিরা ব্যাংকের প্রচলিত অন্যান্য সুযোগ-সুবিধা পাবেন।

আবেদন প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীরা বিডিজবস অনলাইনে আবেদন করতে পারবেন।
আবেদনের: শেষ তারিখ ৮ এপ্রিল, ২০২০।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে


আরো খবর »

১৩ হাসপাতালে রেমডেসিভির সরবরাহ করেছে এসকেএফ

*

শিমুলিয়া-কাঠালবাড়ি ঘাটে ঘরমুখো মানুষের ভিড়

*

গাজীপুরে ৫শ’ আনসার ভিডিপি সদস্যের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

উজ্জ্বল