27 C
Dhaka
মে ২৬, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
ফটো গ্যালারী বিনোদন

করোনায় আক্রান্ত চিত্রনায়ক কাজী মারুফ

বিনোদন ডেস্ক: বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাসের ভয়ানক থাবা পড়েছে যুক্তরাষ্ট্রেও। আর সেখানেই স্ত্রীসহ করোনায় আক্রান্ত হলেন বাংলাদেশের চিত্রনির্মাতা কাজী হায়াৎপুত্র-চিত্রনায়ক কাজী মারুফ। সস্ত্রীক আইসোলেশনে আছেন মারুফ।

বিষয়টি নিশ্চিত করেছেন কাজী হায়াৎ। তিনি বলেন, প্রথমে মারুফের স্ত্রী করোনা আক্রান্ত হয়। এরপর তার থেকে মারুফও আক্রান্ত হয়েছে। তাদের শারীরিক অবস্থা মোটামুটি ভালো। এখন নিউইয়র্কের বাসাতে তারা আইসোলেশনে আছে।

তিনি আরাও বলেন, মারুফের দুই সন্তানকে নিয়ে চিন্তা হচ্ছে। যদিও তারা দু’জন এখন পর্যন্ত নিরাপদ আছে। সবার কাছে তাদের জন্য দোয়া চাইছি।

দীর্ঘদিন ধরেই পরিবার নিয়ে নিউইয়র্কে অবস্থান করছেন কাজী মারুফ। রয়েছেন অভিনয় থেকে দূরে। কাজী হায়াৎ প্রায়ই ছেলের সঙ্গে দেখা করতে সেখানে যান।

করোনা ভাইরাস মহামারী বিশ্বের ১৯৯টি দেশ ও অঞ্চলে ছড়িয়ে গেছে। এই ভাইরাসের উৎপত্তি চীন থেকে হলেও আক্রান্তর সংখ্যায় দেশটিকে ছাড়িয়ে গেছে যুক্তরাষ্ট্র।

এখন পর্যন্ত আমেরিকায় করোনায় আক্রান্ত হয়েছেন মোট ১ লক্ষ ১২ হাজার ৫৬০ জন। আর মৃত্যু হয়েছে ১৮৭৮ জনের। এরমধ্যে নিউ ইয়র্কের অবস্থা ভয়াবহ। এই শহরে মোট আক্রান্তের সংখ্যা ৫২ হাজার ৩১৮ জন। মৃত্যু হয়েছে ৭২৮ জনের।

গত ২৪ ঘন্টায় নিউ ইয়র্কে করোনায় আক্রান্তের সংখ্যা ৬ হাজার ৫৬ জন, আর মৃত্যু হয়েছে ১২২ জনের!


আরো খবর »

ক্ষমা চাইলেন নোবেল

উজ্জ্বল

করোনায় আক্রান্ত বলিউড অভিনেতা কিরণ কুমার

উজ্জ্বল

কৃষ ৪ সিনেমায় হৃত্বিকের সাথে থাকছে ‘জাদু’

Tanvina