28 C
Dhaka
মার্চ ৩০, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
খেলাধূলা

খাবার ভর্তি প্যাকেট বিতরণ করলেন ক্রিকেটার লিটন

লিটনের স্ত্রী সঞ্চিতা ফেসবুকে এ পোস্ট দেন। ছবি: সঞ্চিতার ফেসবুক অ্যাকাউন্ট

স্পোর্টস ডেস্ক : সারাবিশ্বে ছড়িয়ে পড়া প্রাণঘাতি করোনাভাইরাস প্রতিরোধে এগিয়ে এসেছেন লিওনেল মেসি, ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর মতো তারকারা। রোনাল্ডো তাঁর নিজের বিলাসবহুল দুটি হোটেল হাসপাতালে রূপান্তরিত করার অনুমতি দিয়েছেন। স্পেনের স্বাস্থ্য খাতে মেসি দান করেছেন ১ মিলিয়ন ইউরো। করোনার বিরুদ্ধে এগিয়ে এসেছেন টেনিস তারকা রজার ফেডেরার। অর্থ দান করেছেন তিনিও। পিছিয়ে নেই বাংলাদেশের ক্রিকেটাররাও। তাঁরাও করোনার মোকাবিলায় তহবিল গঠনের সিদ্ধান্ত নিয়েছেন। বাংলাদেশের উইকেটকিপার—ব্যাটসম্যান লিটন দাস ফেসবুক পোস্ট—এর মাধ্যমে সবার কাছে সাহায্য প্রার্থনা করেছিলেন। এবার লিটনের আরও বড় পদক্ষেপের কথা জানালেন তাঁর স্ত্রী সঞ্চিতা।

পলিথিনের প্যাকেটে রাখা খাবারের ছবি পোস্ট করে লিটনের স্ত্রী ফেসবুকে লিখেছেন, ”এই মুহূর্তে এর চেয়ে বেশি কিছু করার সামর্থ্য আমার নেই। আমাদের সাহায্য করারও কেউ নেই। শেষ মুহূর্তে আমরা যতখানি পেরেছি, কেনার চেষ্টা করেছি। এই কাজটা মোটেও সহজ ছিল না, ঝুঁকিপূর্ণ ছিল।

কারণ এখন ঘরে নিজেকে আটকে রাখার সময়। দয়া করে অন্যদের সাহায্য করতে যা যা সম্ভব করুন। আপনার এই সাহায্য বাকিদের জীবনে আশীর্বাদ বয়ে আনুক।” আর এই পোস্টের শেষে লিটনের সাহায্যের কথা উল্লেখ করেছেন সঞ্চিতা। লিখেছেন, ”এই দুর্যোগের সময় তুমি যেভাবে আমাকে সাহায্য করলে সেটা কোনওদিন ভোলবার নয়। ধন্যবাদ।


আরো খবর »

করোনা মোকাবিলায় ১ লক্ষ টাকা দিলেন ১৬ বছরের ভারতীয় ক্রিকেটার

উজ্জ্বল

ছিলেন রেফারি, করোনার বিরুদ্ধে লড়াইয়ের দিনে তিনিই এখন নার্স

উজ্জ্বল

মানিকগঞ্জে ৪০০ পিপিই দিলেন দুর্জয়

উজ্জ্বল