31 C
Dhaka
এপ্রিল ৮, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
আন্তর্জাতিক

সাউথইস্ট বিশ্ববিদ্যালয়ে আইসিএমএবি’র সেমিনার অনুষ্ঠিত

ICMB-27
ICMB-27

নিজস্ব প্রতিবেদক : ইনস্টিটিউট অব কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএমএবি) এর আয়োজনে সাউথইস্ট বিশ্ববিদ্যালয়ে বুধবার (২৬ ফেব্রুয়ারি) ‘কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্টিং প্রফেশন ইন বাংলাদেশ: ক্রিয়েটিংলিডারস ফর দ্য কর্পোরেট ওয়ার্ল্ড ’শিরোনামে একটি সেমিনার অনুষ্ঠি তহয়েছে।

আইসিএমএবি’র সহ-সভাপতি  মোঃ মামুনুর রশীদ এফসিএমএ এবং সচিব মোঃ মনিরুল ইসলাম এফসিএমএ অনুষ্ঠানে গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন। এ ছাড়াও উপস্থিত ছিলেন আইসিএমএবি ঢাকা ব্রাঞ্চ কাউন্সিলের সভাপতি মোঃ আব্দুস সাত্তার সরকার এফসিএমএ। সাউথইস্ট বিশ^বিদ্যালয়ের বিজনেস স্কুলের পরামর্শক অধ্যাপক ড. সিরাজুল ইসলাম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে মূলপ্রবন্ধে শিক্ষার্থীদের আইসিএমএবিএবং কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট পেশার বিষয়ে তুলে ধরেন সি এম সাদাত উল্লাহ এফসিএমএ।

মোঃ মনিরুল ইসলাম এফসিএমএ বক্তব্যে বিশ^দ্যিালয়ের ডিগ্রির পাশাপাশি পেশাদার সিএমএ ডিগ্রি অর্জনের জন্য শিক্ষার্থীদের উদ্বুদ্ধ করেন। এই পেশাদার ডিগ্রি অর্জনের মাধ্যমে ক্যারিয়ার এবং জীবন যাত্রার মান উন্নততর করা সম্ভব বলে তিনি উল্লেখ করেন।

মোঃ মামুনুর রশীদ এফসিএমএ ইনস্টিটিউটের সাথে নিজের অভিজ্ঞতার আলোকে বলেন, এই পেশাদার ডিগ্রি অর্জনের মাধ্যমে চাকরির বাজারে অন্য অনেকের চেয়ে দ্রুত উন্নতি সম্ভব এবং উচ্চতর অবস্থানে প্রতিষ্ঠিত হওয়া যাবে। তিনি শিক্ষার্থীদের পেশাদার সিএমএ ডিগ্রি অর্জনের পাশাপাশি চলমান শিক্ষাতেও গুরুত্ব দিতে বলেন।


আরো খবর »

সিঙ্গাপুরে একদিনে ৪৭ বাংলাদেশি করোনায় আক্রান্ত

উজ্জ্বল

যুক্তরাষ্ট্রে করোনায় মৃত্যু ১২৮৫৪, মোট আক্রান্তের সংখ্যা ৪ লাখ ৪১২

Tanvina

ভারতে ২৫০০ ট্রেনকে আইসোলেন সেন্টারে রুপান্তর করা হচ্ছে

Tanvina