24 C
Dhaka
এপ্রিল ৩, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

স্বরা ভাস্করকে গ্রেফতারের দাবি

বিনোদন ডেস্ক : বলিউডের অভিনেত্রী স্বরা ভাস্করকে গ্রেফতারের দাবি উঠেছে। হ্যাশট্যাগ দিয়ে ‘অ্যারেস্ট স্বরা ভাস্কর’ বলে ট্যুইটারে ট্রেন্ড করতে শুরু করেছে। সম্প্রতি একটি আলোচনা সভায় হাজির হন স্বরা ভাস্কর। যেখানে (CAA) নাগরিকত্ব আইনের প্রতিবাদে মুখ খুলতে দেখা যায় তাঁকে।

শুধু তাই নয়, দিল্লির অশান্তির জন্য কে বা কারা দায়ি, তা নিয়ে নিজের মত প্রকাশ করেন স্বরা। দেশের শীর্ষ আদালতের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিতে দেখা যায় স্বরাকে।

তিনি বলেন, শীর্ষ আদালতকে কীভাবে বিশ্বাস করবেন, যেখান থেকে বাবরি মসজিদ ধ্বংসের ঘটনাকে কখনও বেআইনি বলে ব্যাখ্যা করা হয়, আবার সেখান থেকেই তাঁদের পুরস্কৃত করা হয়, যাঁরা বাবরি ধ্বংসের জন্য দায়ি। বিষয়টি নিয়ে নিজের মত প্রকাশ করে সুর চড়াতে দেখা যায় বলিউড অভিনেত্রীকে।

এসবের পাশাপাশি কৌতুক শিল্পী কুণাল কামরার হয়েও গলা ফাটাতে দেখা যায় স্বরা ভাস্করকে। কুণাল যা করেছেন, তাতে ভুল কিছু নেই বলেও ইঙ্গিত দেন স্বরা ভাস্কর।

প্রসঙ্গত, সম্প্রতি বিমানে যাত্রার সময় সর্বভারতীয় একটি টেলিভিশন চ্যানেলের কর্তাকে বিভিন্নরকম প্রশ্ন করতে শুরু করেন কুণাল। ওই ঘটনার পরই ইন্ডিগো তাঁর যাত্রা বন্ধ করে দেয়। শুধু তাই নয়, ইন্ডিগোর পাশাপাশি এয়ার ইন্ডিয়া-সহ দেশের বেশ কয়েকটি বিমান সংস্থাও কুণালের বিমান যাত্রা বন্ধ করে দেয় কয়েক মাসের জন্য। যা নিয়ে গোটা দেশ জুড়ে বিস্তর শোরগোল শুরু হয়ে যায়। সেই বিষয়টি নিয়েও এবার সুর চড়াতে দেখা যায় ভিরে দি ওয়েডিং অভিনেত্রীকে।

স্বরা ভাস্করের বক্তব্য প্রকাশ্যে আসার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় শোরগোল শুরু করেছেন নেটিজেনদের একাংশ। স্বরা যা বলছেন, তাতে শিগিগরই তাঁকে গ্রেফতার করতে হবে বলে দাবি জানাতে শুরু করেন অনেকে। এরপরই ট্যুইটারে ট্রেন্ড করতে শুরু করে, ‘অ্যারেস্ট স্বরা ভাস্কর’ বলে।  যদিও বিষয়টি নিয়ে এখনও পর্যন্ত মুখ খুলতে দেখা যায়নি বলিউড অভিনেত্রীকে। সূত্র-জিনিউজ।

আরও পড়ুন : ‘আমার দেশ জ্বলছে, দয়া করে হিংসা ছড়াবেন না’:…


আরো খবর »

করোনায় আক্রান্ত হয়ে না ফেরার দেশে ভারতীয় গায়ক নির্মল সিং

Tanvina

এবার ফিল্ম ইন্ডাস্ট্রির কর্মীদের ৫১ লাখ টাকা দিলেন অজয়

উজ্জ্বল

হলিউডের সিনেমার পরামর্শক বাংলাদেশের ওয়াহিদ

Tanvina