31 C
Dhaka
এপ্রিল ৮, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

‘আমার দেশ জ্বলছে, দয়া করে হিংসা ছড়াবেন না’: নুসরাত

বিনোদন ডেস্ক : সেনা নামানোর পরও থামছে না দিল্লির হিংস্রতা। পরিস্থিতি বিচার করে বুধবার ৩৫ কোম্পানি আধাসেনা থেকে বাড়িয়ে করা হয়েছে ৪৫ কোম্পানি। শেষ খবর পাওয়া পর্যন্ত দিল্লি হিংসায় প্রাণ হারিয়েছেন ২৮ জন।

পরিস্থিতি নিয়ন্ত্রণের ভার দেওয়া হয়েছে জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত দোভালকে। অন্যদিকে দিল্লির হিংসা নিয়ে বুধবার মুখ খুললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। অশান্ত দিল্লিতে শান্তির বার্তা দিয়ে টুইট করে তিনি জানান, শান্তি এবং একতা বজায় রাখা আমাদের প্রধান কর্তব্য। দিল্লির ভাই-বোনেদের অনুরোধ শান্তি এবং ভ্রাতৃত্ব বজায় রাখুন। দিল্লির বিভিন্ন জায়গায় পরিস্থিতি গভীরভাবে খতিয়ে দেখা হচ্ছে। শান্তি ফেরাতে গ্রাউন্ড জিরোয় দাঁড়িয়ে পুলিশ এবং অন্যান্য এজেন্সি কাজ করে চলছে।

দিল্লির হিংসা নিয়ে এবার বলিউডের পাশাপাশি মুখ খুলতে শুরু করেছেন টলিউডের অভিনেতারাও। সৃজিত মুখোপাধ্যায় থেকে শুরু করে পরমব্রত কিংবা নুসরাত, টলিউডের একাধিক সেলেব মুখ খুলছেন দিল্লি নিয়ে।

Nusrat

@nusratchirps

Saddened…. Disheartened…. Pained
My country is burning. Let us not forget we are Human first. Also please do not spread rumour, fake news & hate. 🙏

View image on Twitter

এসবের মাঝে এবার দিল্লির হিংসায় কেন্দ্রীয় সরকার ও স্বরাষ্ট্রমন্ত্রীকে কাঠগড়ায় তুললেন সোনিয়া গান্ধী।

তিনি বলেন, বলেন, দিল্লির হিংসার দায় স্বরাষ্ট্রমন্ত্রীর। ওনার পদত্যাগ চাইছে কংগ্রেস।’ একইসঙ্গে অরবিন্দ কেজরীবালকেও নিশানা করেছেন সনিয়া। তাঁর কথায়, শান্তি ও সম্প্রীতি ফেরাতে মানুষের কাছে পৌঁছতে পারেনি প্রশাসন। এজন্য মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবাল ও কেন্দ্রীয় সরকারকে যথাযথ পদক্ষেপ করেনি। এর পিছনে রয়েছে ষড়যন্ত্র। দিল্লিতে ভোটের সময় বিজেপি নেতাদের মন্তব্য ভয় ও ঘৃণার পরিবেশ তৈরি করেছিল।

View image on Twitter


আরো খবর »

স্ত্রীর কাছ থেকে আলাদা থাকছেন চিত্রনায়ক ফেরদৌস

Tanvina

নিজের রান্নায় ২০০ বস্তিবাসীর মুখে খাবার দিলেন নায়িকা রাকুল প্রীত

Tanvina

করোনায় বন্দি ঘরে সময় কাটানোর সহজ উপায় জানালেন হেমা মালিনী

Tanvina