24 C
Dhaka
এপ্রিল ৩, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
খেলাধূলা

ক্রিকেটার মিরাজের ফ্ল্যাট থেকে ২৭ ভরি স্বর্ণালংকার চুরি

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজের রাজধানীর মিরপুরের ফ্ল্যাট থেকে চুরি হয়েছে ২৭ ভরি স্বর্ণালংকার ও বৈদেশিক মুদ্রা। এ ঘটনায় বুধবার (২৬ ফেব্রুয়ারি) রাতে কাফরুল থানায় একটি মামলা হয়েছে।

ঘটনার সময় মিরাজ ছিলেন টিম হোটেলে। জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ চলায় দলের অন্য খেলোয়াড়দের সঙ্গে হোটেলে থাকতে হয়েছে তাকে। হোটেলে তার সঙ্গে ছিলেন স্ত্রী রাবেয়া আখতারও।

পারিবারিক সূত্রে জানা গেছে, চুরি হওয়া স্বর্ণের মধ্যে মিরাজের মায়ের ৭ ভরি আর স্ত্রীর ২০ ভরি স্বর্ণালংকার ছিল। আর চুরি হয়েছে ৬ হাজার মার্কিন ডলার। স্বর্ণ ও ডলার মিলে বাংলাদেশি মুদ্রায় প্রায় ২১ লাখ টাকা মূল্যমানের।

মিরপুরে বিজয় রাকিন সিটির একটি বাড়ির ১০ তলার ফ্ল্যাটে থাকেন মিরাজ। দলের সঙ্গে স্বস্ত্রিক টিম হোটেলে থাকায় গত পাঁচ দিন ধরে তার ফ্ল্যাট ছিল ফাঁকা। আর বুধবার হোটেল থেকে ফিরে দেখেন বাসার তালা ভাঙা।

পুলিশ জানায়, গত ২০ ফেব্রুয়ারি খেলার জন্য বাসা থেকে হোটেলে যান মিরাজ। খেলা শেষে বুধবার বাসায় ফিরে দেখেন সব তছনছ। বাসায় থাকা প্রায় ২৫ ভরি স্বর্ণ অলঙ্কার চুরি হয়েছে। অলঙ্কারের সঙ্গে ৬ হাজার ডলার খোয়া গেছে।

এ বিষয়ে ক্রিকেটার মিরাজ জানান, ‘কীভাবে যে ঘটনাটি ঘটল কিছুই বুঝতে পারছি না। আমি টিম হোটেল থেকে বাসায় ঢুকে দেখি সবকিছু তছনছ।’ কাফরুল থানার ওসি সেলিমুজ্জামান বলেন, ‘ঘটনাটি কী ভাবে কারা ঘটিয়েছে তদন্ত করে দেখা হচ্ছে।’

আরও পড়ুন : বিশ্ব ক্রিকেটের ‘ক্রাশ’ জাহানারা আলম


আরো খবর »

চ্যাম্পিয়ন্স ও ইউরোপা লিগ স্থগিত

*

বাফুফের উদ্যোগের প্রশংসা করলেন সজীব ওয়াজেদ জয়

*

ক্রিকেটারদের ফিটনেস ঠিক রাখতে বিসিবির গাইডলাইন

*