24 C
Dhaka
এপ্রিল ২, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
শিরোনাম শীর্ষ সংবাদ সারাদেশ-টুকিটাকি

ইস্কাটনে ভবনের গ্যারেজে আগুন, শিশুসহ নিহত ৩

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর ইস্কাটনে দিলু রোডের পাঁচতলা বিশিষ্ট একটি ভবনের গ্যারেজে অগ্নিকাণ্ডে এক শিশুসহ অন্তত ৩ জনের মৃত্যু হয়েছে। দগ্ধ হয়েছেন বেশ কয়েকজন। এদের মধ্যে ৬ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৪টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের ৮টি ইউনিটের চেষ্টায় ভোর সাড়ে ৫টায় আগুন নিয়ন্ত্রণে আসে। আগুন নিয়ন্ত্রণের পর মরদেহ তিনটি উদ্ধার করা হয়।

অগ্নিকাণ্ডে দগ্ধ ব্যক্তিরা হলেন-শহিদুল ইসলাম (৪০) ও তার স্ত্রী জান্নাতুল ফেরদৌস (৩৫)। তারা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তাদের মধ্যে শহিদুলের শরীরের ৪৩ ভাগ ও জান্নাতুলের শরীরের ৯৫ ভাগ পুড়ে গেছে বলে ঢাকা মেডিকেল সূত্র জানিয়েছে। আগুনে সৃষ্ট ধোঁয়ায় অসুস্থ তিনজন হলেন-সুমাইয়া আক্তার (৩০), মাহাদি (৯) ও মাহমুদুল হাসান (৯ মাস)। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা দেয়া হয়। তারা আশঙ্কামুক্ত। প্রাথমিকভাবে আগুন লাগার কারণ সম্পর্কে জানা যায়নি।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া জানান, দগ্ধ দু’জনকে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। এছাড়া তিনজনের মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।


আরো খবর »

তিন পার্বত্য জেলায় পাহাড়িদের প্রধান উৎসব স্থগিতের আদেশ

উজ্জ্বল

রাণীশংকৈলে এ্যাম্বুলেন্স দেখেই আতঙ্কিত গ্রামবাসি

উজ্জ্বল

ঘোড়াশালে করোনা আক্রান্ত সন্দেহে যুবকের নমুনা ঢাকায়

উজ্জ্বল