27 C
Dhaka
এপ্রিল ৫, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

মায়ের হেফাজতেই থাকবে অভিনেতা সিদ্দিকের ছেলে

বিনোদন ডেস্ক : অভিনেতা সিদ্দিকের ছেলে সাড়ে ছয় বছর বয়সী আরশ হোসেন তার মা মারিয়া মিমের কাছেই থাকবে বলে রায় দিয়েছেন হাইকোর্ট। তবে সপ্তাহে দুই দিন বাবা সিদ্দিকুর রহমান তাকে নিয়ে আসতে পারবেন এবং সঙ্গে রাখতে পারবেন। 

বুধবার (২৬ ফেব্রুয়ারি) বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ রায় দেন।

আগামীকাল বৃহস্পতিবারের মধ্যে শিশুটিকে তার মা মারিয়া মিমের কাছে দিতে বাবা অভিনেতা সিদ্দিকুর রহমানকে বলা হয়েছে। তবে শিশুটির অভিভাবকত্ব নিয়ে কোনো পক্ষ চাইলে সংশ্লিষ্ট আদালতে মামলা করার স্বাধীনতা থাকবে।

শিশুটিকে হেফাজতে নিতে মা মারিয়া মিমের করা এক রিটের চূড়ান্ত শুনানি নিয়ে এ আদেশ দেওয়া হয়।

আদালতে শিশু আরশ হোসেনের মায়ের পক্ষে শুনানি করেন আইনজীবী জ্যোতির্ময় বড়ুয়া। সঙ্গে ছিলেন আইনজীবী রিপন কুমার বড়ুয়া ও ফুয়াদ হাসান। অন্যদিকে, শিশুর বাবা সিদ্দিকুর রহমানের পক্ষে ছিলেন আইনজীবী মোহাম্মদ আলী।

উল্লেখ্য, ২০১২ সালে ২৪ মে সিদ্দিকুর রহমানের সঙ্গে বিয়ে হয় মারিয়া মিমের। পরের বছর ২৫ জুন আরশ হোসেনের জন্ম হয়। ২০১৯ সালে ১৯ অক্টোবর তাদের বিবাহবিচ্ছেদ হয়। এরপর থেকে শিশুটি বাবা সিদ্দিকুর রহমানের হেফাজতে ছিল। শিশুকে কাছে পেতে আদালতের দ্বারস্থ হন মা মারিয়া মিম। এর প্রাথমিক শুনানি নিয়ে হাইকোর্ট রুল দেন। রুলের চূড়ান্ত শুনানি নিয়ে আজ রায় দেন আদালত।

আরও পড়ুন : সৌরভের বায়োপিকে হৃতিক?


আরো খবর »

অযোধ্যার বিতর্কিত রাম মন্দির নিয়ে সিনেমা বানাবেন কঙ্গনা রানাউত

Tanvina

করোনা মোকাবিলায় এগিয়ে এলেন ঋতুপর্ণা

উজ্জ্বল

ঢাকাই সিনেমার রাজকুমার জাভেদ গুরুতর অসুস্থ

Tanvina