31 C
Dhaka
এপ্রিল ৮, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
আর্কাইভ তথ্য-প্রযুক্তি

কী আছে ইউছি টিডব্লিউএস সিক্সটিনে?

ডেস্ক রির্পোট : ওয়্যাললেস এয়ারফোনপ্রেমীদের জন্য কিছুদিন আগে চীনা প্রযুক্তি প্রতিষ্ঠান ইউছি বাজারে এনেছে তাদের টিডব্লিউএস সিক্সটিন মডেলের পণ্যটি। দেশের বাজারেও আগামী মাস থেকেই পাওয়া যাবে পণ্যটি। চলুন জেনে নেয়া যাক কী কী থাকছে এই পণ্যটিতে।

১. ব্লুটুথ ফাইভ পয়েন্ট জিরো
এই পণ্যে ইউছি ব্যবহার করেছে ব্লুটুথ ফাইভ পয়েন্ট জিরো চিপ। এতে করে এয়ারডটটিতে ব্যবহারকারীরা দ্রুতই ব্লুটুথ সংযোগ উপভোগ করবেন যা থাকবে স্থিতিশীল। যেকোনো অ্যান্ড্রয়েড কিংবা আইফোনে খুব দ্রুতই সংযোগ স্থাপন করা যাবে এটির সঙ্গে।

২. ব্যাটারি
এয়ারডটটিতে টানা চার ঘণ্টা শুনতে পারবেন ব্যবহারকারীরা। অন্যদিকে এটির সঙ্গে থাকা চার্জিং কেস সাপোর্ট দিবে ১২ ঘণ্টা পর্যন্ত। ৩৫০ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারিতে চার্জ দেয়া যাবে টাইপ-সি ক্যাবল ব্যবহার করে।

৩. ওজন
প্রত্যেকটি এয়ারবাডের ওজন মাত্র ৩ দশমিক ৮ গ্রাম হওয়ায় এটি ব্যবহারের মজাই আলাদা। খুব হালকা হওয়ায় গান না বাজালে ব্যবহারকারীরা বুঝতেই পারবেন না কানে কিছু একটা গুঁজে রাখা হয়েছে।

৪. কথা বলা
এয়ারডটটি ব্যবহার করে দুটি এয়ারবাডেই কথা শুনতে পারবেন আপনি। কল রিসিভ করার জন্য শুধু এয়ারবাডে টাচ করলেই হবে। কানেক্টেড ডিভাইস থেকে ৩০ মিটার দূরে পর্যন্ত সাপোর্ট দিবে পণ্যটি।

দেশের বাজারে এই পণ্যটি বাজারজাত করছে ইউছির পরিবেশক মোশন ভিউ। প্রতিষ্ঠানটির ওয়েবসাইটে পণ্যটি অর্ডার দেয়ার সুযোগ রয়েছে গ্রাহকদের জন্য।

আরও পড়ুন: স্যামসাংয়ের নতুন ফোল্ডিং ফোনে ডিসপ্লে সমস্যার অভিযোগ


আরো খবর »

হোয়াটস অ্যাপ-এ ভুয়া খবরের ‘সংক্রমণ’ রুখতে নতুন নিয়ম চালু

উজ্জ্বল

ইডিএফ ফান্ডের সুদ কমলো

*

হজ নিবন্ধনের সময় ফের বাড়ল

*