27 C
Dhaka
এপ্রিল ৫, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
সারাদেশ-টুকিটাকি

বিজয়নগরে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ৮৮৫ পিস ইয়াবা ট্যাবলেট ও দুই কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার বিজয়নগর উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের উথারিয়াপাড়া এবং উপজেলার আড়িয়ল বাজারের পাশ থেকে পৃথক অভিযানে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- বিজয়নগর উপজেলার কাশিনগর গ্রামের মোঃ কাউছার মিয়া-(২৬), একই উপজেলার উথারিয়াপাড়ার মোঃ উজ্জ্বল মিয়া-(২৫) এবং ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার দক্ষিন পৈরতলা গ্রামের মোঃ আহাদ মিয়া-(৪০)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গত রোববার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার উথারিয়াপাড়া থেকে ৮৮৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ কাউছার মিয়া ও উজ্জ্বল মিয়াকে এবং পৃথক অভিযানে উপজেলার আড়িয়ল বাজার এলাকা থেকে ২ কেজি গাঁজাসহ আহাদ মিয়াকে গ্রেখপ্তার করা হয়।

এ ব্যাপারে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আতিকুর রহমানের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সোমবার দুপুরে গ্রেপ্তারকৃত তিনজনকে আদালতে সোপর্দ করা হয়। তাদের বিরুদ্ধে থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন : আখাউড়ায় ভ্রাম্যমান আদালতে দুই ব্যবসায়িকে জরিমানা


আরো খবর »

করোনা সচেতনতায় ম্যাজিস্ট্রেটের প্যারোডি গান

উজ্জ্বল

করোনা প্রতিরোধে নরসিংদী জেলা পুলিশ ও র‌্যাবের অভিযান অব্যাহত

উজ্জ্বল

কসবায় আগুনে পুড়লো ১৭ অটোরিকশা-৭ ইজিবাইক

উজ্জ্বল