27 C
Dhaka
এপ্রিল ৫, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
কর্পোরেট সংবাদ

বঙ্গবন্ধু মেন’স ওয়ার্ল্ড কাপ কোয়ালিফাইয়ারের টাইটেল স্পন্সর এআইবিএল

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ হকি ফেডারেশন আয়োজিত বঙ্গবন্ধু মেন্স ওয়ার্ল্ড কাপ কোয়ালিফাইয়ারের টাইটেল স্পন্সর হয়েছে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড (এআইবিএল)।

রোববার ২৩ ফেব্রুয়ারি, প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড ও বাংলাদেশ হকি ফেডারেশনের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়।

বাংলাদেশ হকি ফেডারেশনের সভাপতি এয়ার চীফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত এবং এআইবিএল-এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।এসময় এশিয়ান হকি ফেডারেশনের সিইও দাতো তৈয়ব ইকরাম উপস্থিত ছিলেন।

আগামী ৪-১২ জুন ঢাকায় অনুষ্ঠিত হতে যাওয়া টুর্নামেন্টের নবম আসরে ১০টি দল অংশ নেবে। ২০১৫ সালে অনুষ্ঠিত জুনিয়র এশিয়া কাপের সেরা ৬টি দল, ভারত, পাকিস্তান, দক্ষিণ কোরিয়া, জাপান, মালয়েশিয়া ও বাংলাদেশ এ টুর্নামেন্টে সরাসরি অংশ নিচ্ছে।

এছাড়া ২০১৯ এর ডিসেম্বরে ওমানে অনুষ্ঠিত জুনিয়র এএইচএফ কাপ থেকে চীন, ওমান, তাইওয়ান ও উজবেকিস্তান কোয়ালিফাই করেছে। এ টুর্নামেন্টের সেরা ৪ দল ২০২১-এ ভারতে অনুষ্ঠিতব্য ১৬ দলের এফআইএইচ জুনিয়র ওয়ার্ল্ড কাপে খেলার যোগ্যতা অর্জন করবে।

অনুষ্ঠানে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মোঃ ফজলুল করিম, এস এম জাফর, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট কাজী মাহমুদ করিম, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট জালাল আহমেদ।

কর্পোরেট সংবাদ/টিডি


আরো খবর »

জরুরি চিকিৎসার পরামর্শে এনআরবিসি ব্যাংকের হেলথ ডেস্ক চালু

Tanvina

লালমনিরহাটে ত্রাণ নিয়ে কুচক্রীদের গুজবে ওয়ালটন মর্মাহত

উজ্জ্বল

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে এক দিনের বেতন প্রদানের সিদ্ধান্ত এআইবিএলের

উজ্জ্বল