27 C
Dhaka
এপ্রিল ৫, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
আন্তর্জাতিক আর্কাইভ শিরোনাম

ট্রাম্প সফরের মাঝেই রণক্ষেত্র দিল্লি, এক পুলিশকর্মীর মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক : ট্রাম্পের ভারত সফর চলাকালীনই রণক্ষেত্র হয়ে উঠল দিল্লির মৌজপুর। এনআরসি-সিএএ সমর্থক ও বিরোধীদের মধ্যে সংঘর্ষ শুরু হয়। কবীরনগর ও ভজনপুরায় ইট বৃষ্টি ও পেট্রোল পাম্পে আগুন লাগিয়ে দেওয়া হয়। পাল্টা কাঁদানে গ্যাস ও লাঠিচা’র্জ করে পুলিশ। জানা গেছে, এই সংঘর্ষে একজন পুলিশকর্মীর মৃত্যু হয়েছে এবং ডিসিপি গুরুতর আহত হয়েছে।   এ 

সোমবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে জাফরাবাদ ও মৌজপুর মেট্রো স্টেশনের মধ্যে দুপক্ষের সমর্থকদের মধ্যে এ ঘটনা ঘটে।

বিক্ষোভকারীদের ছোড়া ইটের আঘাতে গুরুতর চোট পান রতনলাল। তখনই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওয় দেখা যাচ্ছে এক বিক্ষোভকারী পুলিশের দিকে বন্দুক নিয়ে এগিয়ে যাচ্ছেন।

কবীরনগর ও ভজনপুরায় ইট বৃষ্টি ও পেট্রোল পাম্পে আগুনও লাগিয়ে দেওয়া হয়। পাল্টা কাঁদানে গ্যাস ও লাঠিচার্জ করে পুলিশ। জানা যাচ্ছে সংঘর্ষে একজন ডিসিপিও গুরুতর আহত। 

পরিস্থিতি দেখে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল টুইট করেছেন, দিল্লির বিভিন্ন এলাকায় শান্তি ও সম্প্রীতি ব্যাহত হচ্ছে। আমি কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রীকে সম্প্রীতি বজায় রাখার উদ্যোগ নেওয়ার জন্য অনুরোধ করছি।

উল্লেখ্য, রবিবার পুলিশের সামনেই সিএএ-র সমর্থকদের বিরুদ্ধে হুমকি দেন বিজেপি নেতা কপিল মিশ্র। তিনি বলেন, দিল্লিতে আগুন লেগে থাকুক এটাই এরা চায়। এই জন্যই এরা রাস্তা বন্ধ করে দাঙ্গার পরিস্থিতি তৈরি করছে। আমাদের তরফে কোনও পাথর ছোড়া হয়নি। ডিসিপি সাহেব এখানে রয়েছেন। সবার সামনেই বলছি, ট্রাম্পের যাওয়া পর্যন্ত অপেক্ষা করব। তারপরে রাস্তা খালি না হলে পুলিশের কথাও শুনব না।সূত্র-জিনিউজ।

আরও পড়ুন : করোনাভাইরাস: ইরানে ৫০ জনের মৃত্যু


আরো খবর »

কারখানা বন্ধে মালিকদের প্রতি রুবানা হকের অনুরোধ

*

ঢাকা-আরিচা মহাসড়কে পোশাক শ্রমিকদের ঢল

*

ফ্রান্সের ৬০০ সেনা সদস্য করোনায় আক্রান্ত

Tanvina