28 C
Dhaka
এপ্রিল ৫, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
কর্পোরেট সংবাদ

পেট্রোবাংলা ও অগ্রণী ব্যাংকের মধ্যে ব্যবসায়িক সমঝোতা চুক্তি

কর্পোরেট সংবাদ ডেস্ক : বাংলাদেশ তেল, গ্যাস এবং খনিজ সম্পদ কর্পোরেশন (পেট্রোবাংলা) এবং দেশের অন্যতম রাষ্ট্রায়ত্ব বাণিজ্যিক ব্যাংক অগ্রণী ব্যাংকের মধ্যে পারস্পরিক ব্যবসায়িক স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে দুটি পৃথক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। সোমবার (২৪ ফেব্রুয়ারি) সকাল ১০টায়  পেট্রোবাংলার বোর্ড রুমে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পেট্রোবাংলার চেয়ারম্যান এ বি এম আবদুল ফাত্তাহ্।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অগ্রণী ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মোহম্মদ শামস্- উল ইসলাম। এ সময়ে তাঁদের মধ্যে পারস্পারিক ব্যবসায়িক স্বার্থ এবং দেশের স্বার্থে দুটি সরকারী প্রতিষ্ঠানের করণীয় বিষয়ে বিস্তারিত আলোচনা হয়। অগ্রণী ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক তাঁর বক্তব্যে বলেন ‘জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় দেশের উন্নয়নে সকল কার্যক্রমে অংশ নিতে চায় অগ্রণী ব্যাংক। রাষ্ট্রায়ত্ব বাণিজ্যিক ব্যাংক হিসেবে মুনাফার পাশাপাশি জনসেবার বিষয়টিকে সর্বোচ্চ গুরুত্ত্ব দেয় অগ্রণী ব্যাংক।’ এসময় পেট্রোবাংলার চেয়ারম্যান অগ্রণী ব্যাংকের সার্বিক ব্যাংকিং সেবার প্রতি সন্তুষ্টি প্রকাশ করেন।

পেট্রোবাংলার পরিচালক (অর্থ) মো: হারুন-অর-রশিদের সঞ্চালনায় দুটি পৃথক চুক্তি স্বাক্ষর করেন পেট্রোবাংলার সচিব সৈয়দ আশফাকুজ্জামান ও অগ্রণী ব্যাংকের মহাব্যবস্থাপক মো: মোজাম্মেল হোসেন এবং উপ- মহাব্যবস্থাপক মো: সরফুল আলম। এ সময় পেট্রোবাংলার পরিচালক (প্রশাসন) মো: মোস্তফা কামাল, পরিচালক (অপারেশন এন্ড মাইন্স) প্রকৌশলী মো: কামরুজ্জামান, অগ্রণী ব্যাংক লিমিটেডের মহাব্যবস্থাপক মাহমুদুল আমিন মাসুদ, মো: আব্দুস সালাম মোল্যাসহ দুই প্রতিষ্ঠানের উর্দ্ধতন কর্মকর্তা ও নির্বাহীগণ উপস্থিত ছিলেন।


আরো খবর »

জরুরি চিকিৎসার পরামর্শে এনআরবিসি ব্যাংকের হেলথ ডেস্ক চালু

Tanvina

লালমনিরহাটে ত্রাণ নিয়ে কুচক্রীদের গুজবে ওয়ালটন মর্মাহত

উজ্জ্বল

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে এক দিনের বেতন প্রদানের সিদ্ধান্ত এআইবিএলের

উজ্জ্বল