27 C
Dhaka
এপ্রিল ৫, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

ইনস্টাগ্রামে হ্যারি-মেগানের এক পোস্টে আয় কোটি টাকা

বিনোদন ডেস্ক : ব্রিটিশ রানি দ্বিতীয় এলিজাবেথের নাতি প্রিন্স হ্যারি ও মার্কিন টিভি সিরিয়াল ‘স্যুইটস’ এর অভিনেত্রী মেগান মার্কেল ৩১ মার্চ আনুষ্ঠানিকভাবে সাসেক্সের ডিউক ও ডাচেস পদ ছাড়বেন। এরপর সাসেক্স রয়েল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটি থেকে তাদের বিপুল পরিমাণ টাকা পাওয়ার ধারণা করছেন বিশেষজ্ঞরা।

ব্রিটেনের রানি দ্বিতীয় এলিজাবেথের নাতি প্রিন্স হ্যারি ও তার স্ত্রী মেগান মার্কেল ‘সিনিয়র রয়্যাল’ উপাধি গ্রহণ না করে স্বাবলম্বী হয়ে বেঁচে থাকতে চান। ফলে রাজপরিবারের হয়ে দায়িত্ব পালনের জন্য যে অর্থ তারা পেতেন সেটা আর পাবেন না।

রাজকীয় জীবন ছেড়ে কানাডায় সাধারণ প্রবাসী হিসেবে কীভাবে তাদের সংসার চলবে এ নিয়ে এখন জল্পনা-কল্পনা। তবে বিশেষজ্ঞরা সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের আয়ের উপায় বাতলে দিচ্ছেন। তারা বলছেন, হ্যারি ও তার স্ত্রী মেগান ইনস্টাগ্রামে একেকটি পোস্ট দিয়েই ৮৫ হাজার পাউন্ড বা প্রায় ৯৪ লাখ টাকা করে আয় করতে পারবেন।

১ কোটি ১২ লাখ ফলোয়ার রয়েছে সাসেক্স রয়েল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টিতে। হ্যারি ও মেগান এটিকে নিজেদের বিভিন্ন দাতব্য কর্মসূচির প্রচারণা ও পারিবারিক খবরা খবর প্রকাশের মাধ্যম হিসেবে ব্যবহার করে থাকেন। অবশ্য রাজপরিবার ছাড়ার পর এ থেকে ‘রয়েল’ শব্দটি বাদ যাবে কি না, তা এখনও জানা যায়নি।

অ্যানালাইটিক্যাল প্ল্যাটফর্ম ‘ইন্সপায়ার মি’ জানিয়েছে, এ মাসই রাজপরিবারের দায়িত্ব পালনের শেষ মাস। এ মাসে প্রতিটি পোস্ট থেকে ৮৫ হাজার ২৭১ পাউন্ড করে পাওয়ার সম্ভাবনা হ্যারি-মেগানের। এতদিন ইন্সটাগ্রাম থেকে আসা টাকা তারা ‘সাসেক্স রয়েল’ ব্র্যান্ডের কাজে ব্যবহার করতেন।

৩১ মার্চ থেকে হ্যারি ও মেগান রাজপরিবারের দায়-দায়িত্ব থেকে আনুষ্ঠানিকভাবে সরে যাবেন।তারা জানন, রাজকীয় দায়িত্ব থেকে নিজেদের সরিয়ে নেয়ার পর সেই ব্র্যান্ডিংয়ে আর কোনো টাকা দেবেন না তারা। এরপর জীবনের বেশিরভাগ সময় কানাডাতে কাটাবেন। তবে ইংল্যান্ডে উইন্ডসর ক্যাসেলের কাছে নিজেদের বাড়িতেও মাঝে-মধ্যে যাবেন।

উল্লেখ্য, ২০১৮ সালের ১৯ মে বিয়ের পিঁড়িতে বসেন ৩৩ বছর বয়সী প্রিন্স হ্যারি ও ৩৬ বছর বয়সী মেগান মার্কেল।

কর্পোরেট সংবাদ/টিডি


আরো খবর »

অযোধ্যার বিতর্কিত রাম মন্দির নিয়ে সিনেমা বানাবেন কঙ্গনা রানাউত

Tanvina

করোনা মোকাবিলায় এগিয়ে এলেন ঋতুপর্ণা

উজ্জ্বল

ঢাকাই সিনেমার রাজকুমার জাভেদ গুরুতর অসুস্থ

Tanvina