31 C
Dhaka
মে ২৫, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
আর্কাইভ খেলাধূলা

সড়ক দুর্ঘটনায় হ্যান্ডবল দলের গোলরক্ষকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :  কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন জাতীয় হ্যান্ডবল দলের গোলরক্ষক সোহানুর রহমান সোহান। মাত্র মাত্র ২১ বছর বয়সেই পাড়ি জমালেন না ফেরার দেশে। গতকাল শুক্রবার দুপুরে দৌলতপুর উপজেলার হোসেনাবাদ সেন্টার মোড়ে এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে।

জাতীয় হ্যান্ডবল দলের খেলোয়াড় সোহান ছুটিতে এসেছিলেন বাড়িতে। গতকাল সকালে এক বন্ধুকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলে বাড়ি থেকে দৌলতপুরে যাচ্ছিলেন। এ সময় হোসেনাবাদ বাজারে পৌঁছালে সামনে থেকে আসা শ্যালো ইঞ্জিনচালিত গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় তার মোটরসাইকেলের।

গুরুতর আহত অবস্থায় দুজনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সোহানের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকায় পাঠানোর উদ্যোগ নেওয়া হয়। কিন্তু রাজধানীতে আসার পথেই মারা যান জাতীয় হ্যান্ডবল দলের এই খেলোয়াড়। নিহত সোহানুর রহমান সোহান ফিলিপনগর এলাকার কালু মণ্ডলের ছেলে। তার বন্ধুটিও চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

গত ডিসেম্বরে বাংলাদেশ জাতীয় হ্যান্ডবল দলের হয়ে নেপালে অনুষ্ঠিত ১৩তম সাউথ এশিয়ান গেমসে অংশ নেন সোহান। পাশাপাশি জাতীয় যুব হ্যান্ডবল দলেরও সদস্য ছিলেন তিনি।


আরো খবর »

আফ্রিদি নির্লজ্জ, বেইমান! ও কাশ্মীরের ইতিহাস কী জানে!

উজ্জ্বল

১৩ হাসপাতালে রেমডেসিভির সরবরাহ করেছে এসকেএফ

*

শিমুলিয়া-কাঠালবাড়ি ঘাটে ঘরমুখো মানুষের ভিড়

*