28 C
Dhaka
ফেব্রুয়ারী ১৭, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
আর্কাইভ খেলাধূলা

ভালোবাসা দিবসে স্ত্রী ও মেয়েকে নিয়ে সাকিবের আবেগীয় স্ট্যাটাস

কর্পোরেট সংবাদ ডেস্ক: নিষেধাজ্ঞার কারণে ক্রিকেটের বাইরে থাকলেও সুখের ভাটা নেই সাকিব আল হাসানের। তার সমস্ত সুখের আধার স্ত্রী ও একমাত্র কন্যা। ভালোবাসা দিবস উপলক্ষে নিজের ফেরিফাইড ফেসবুক পেজে দেওয়া স্ট্যাটাসে এমনটাই জানালেন বাংলাদেশ ক্রিকেটের এই উজ্জ্বলতম নক্ষত্র।

বৃহস্পতিবার দিবাগত রাতে নিজের ফেসবুক পেজে স্ত্রী ও মেয়েকে নিয়ে এক আবেগী স্ট্যাটাস দেন সাকিব। সেখানে তিনি তার স্ত্রী ও মেয়ের প্রতি ভালোবাসা প্রকাশ করেছেন। সাথে স্ত্রী ও মেয়ের ছবি সংযুক্ত ছবি ছেড়ে নিজেকে একজন সুখী মানুষ হিসেবে উল্লেখ করে পরিবারকে বিশ্ব ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

স্ট্যাটাসে সাকিব লেখেছেন, ‘পরিবারের ভালোবাসার বাঁধনে ঘিরে থাকা মানুষটাই হয় সুখী। সে হিসেবে আমি একজন সত্যিকারের সুখী মানুষ। জীবনসঙ্গিনী হিসেবে চমৎকার একজন মানুষকে আমি পেয়েছি, যে সব সংগ্রাম আর যুদ্ধে আমার পাশে এসে দাঁড়ায়। আমাদের একমাত্র মেয়ের মুখের হাসিটাই যেন আমাদের পৃথিবী। ক্রীড়াবিদদের জীবনটা কেটে যায় মাঠের ভেতরেই। পরিবারকে ঠিকঠাক সময় দেওয়া না হলেও আমার প্রিয়জনেরা কখনই সে অভিযোগ করেনি। বরং সব ধরনের সমর্থন আমি পেয়েছি তাদের কাছ থেকে। এই পৃথিবীর চেয়েও আমি বেশি ভালোবাসি তোমাদের। আমার পরিবারকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা।’

আরো খবর »

বিনিয়োগের পূর্বে জেনে নিন, ব্র্যাক ব্যাংক লিমিটেড সম্পর্কে

*

সন্ধ্যায় বঙ্গভবনে যাচ্ছেন প্রধানমন্ত্রী

*

ঢাকায় এসেছে মেট্রোরেলের প্রথম কোচ

*