32 C
Dhaka
অগাস্ট ৭, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
আইন-আদালত আর্কাইভ শিরোনাম শীর্ষ সংবাদ

শাজাহান খানকে আদালতে হাজির হতে সমন জারি

নিজস্ব প্রতিবেদক: সাবেক নৌপরিবহনমন্ত্রী ও শ্রমিক নেতা শাজাহানকে হাজির হতে সমন জারি করেছেন আদালত। আজ বৃহস্পতিবার নিরাপদ সড়ক চাই-এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের দায়ের করা মামলা আমলে নিয়ে ঢাকার যুগ্ম-জেলা জজ আদালত-১ এর বিচারক উৎপল ভট্টাচার্য এ আদেশ দেন।

ইলিয়াস কাঞ্চনের পক্ষে বুধবার ঢাকা প্রথম যুগ্ম জজ আদালতে মামলাটি করেন সুপ্রিম কোর্টের অ্যাডভোকেট মো. রেজাউল করিম।

আদালত সূত্রে জানা গেছে, পরিবহন শ্রমিক নেতা শাজাহান খান এমপির বিরুদ্ধে মানহানির অভিযোগ এনে ১০০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে মামলা করেছেন ইলিয়াস কাঞ্চন। ইলিয়াস কাঞ্চনের পক্ষে মামলাটি দায়ের করেছেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী মো. রেজাউল করিম। মামলা নং- ০৯/২০২০।

সাবেক নৌমন্ত্রী শাজাহান খানের সঙ্গে নিসচার চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চনের বেশ কিছু দিন ধরে বাদানুবাদ চলছিল। ইলিয়াস কাঞ্চনের অভিযোগ গত বছরের ৮ ডিসেম্বর শাজাহান খান নারায়ণগঞ্জের রূপগঞ্জে একটি অনুষ্ঠানে তার ও তার পরিবারের সদস্যদের নিয়ে মিথ্যাচারের মাধ্যমে অসত্য, বানোয়াট ও উদ্ভট তথ্য দিয়েছেন।

ওইদিন শাজাহান খান বলেছিলেন, ইলিয়াস কাঞ্চন কোথা থেকে কত টাকা পান, কি উদ্দেশ্যে পান, সেখান থেকে কত টাকা নিজে নেন, পুত্রের নামে নেন, পুত্রবধূর নামে নেন সেই হিসেবটা আমি জনসম্মুখে তুলে ধরবো- যা বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয়।

শাহজাহান খানের এই বক্তব্যের তাৎক্ষণিক প্রতিবাদ জানায় নিরাপদ সড়ক চাই। শাজাহান খানকে এই বক্তব্য প্রত্যাহারের আহ্বান জানানো হয়। কিন্তু সাবেক নৌমন্ত্রী বক্তব্য প্রত্যাহার না করলে ইলিয়াস কাঞ্চন ১১ ডিসেম্বর জাতীয় প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে নিজের বক্তব্য তুলে ধরেন এবং আবারও শাজাহান খানকে ২৪ ঘন্টার মধ্যে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাওয়ার আহ্বান জানান।

 


আরো খবর »

করোনায় ২৪ ঘণ্টায় দেশে ২৭ জনের মৃত্যু

*

করোনায় আক্রান্ত রামেন্দু-ফেরদৌসী মজুমদার দম্পতি

*

সদরঘাট লঞ্চ টার্মিনালে যাত্রীদের উপচেপড়া ভিড়

*