28 C
Dhaka
ফেব্রুয়ারী ১৭, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
অর্থ-বাণিজ্য কর্পোরেট সংবাদ

ভালোবাসা দিবসে ডায়মন্ড ওয়ার্ল্ডের স্পেশাল অফার

কর্পোরেট সংবাদ ডেস্ক: বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে ডায়মন্ড ওয়ার্ল্ড আয়োজন করেছে স্পেশাল ভ্যালেন্টাইন্স ডে ক্যাম্পেইন। মূলত মধ্যবিত্তদের কথা মাথায় রেখে ডায়মন্ড ওয়ার্ল্ড দিচ্ছে ডায়মন্ড জুয়েলারির উপর ৩০% ছাড় এবং প্রতিটি কেনাকাটায় নিশ্চিত উপহার চলবে শনিবার (১৫ ফেব্রুয়ারি) পর্যন্ত।

এবারের ভ্যালেন্টাইনে ডায়মন্ড ওয়ার্ল্ড এর তরফ থেকে স্পেশাল অফার, থাকছে ৩,৫০০ টাকার মধ্যে ১৮ ক্যারেট গোল্ডের চেইন, ১০,০০০ টাকার মধ্যে ডায়মন্ড লকেট, ১৫,০০০ টাকার মধ্যে লকেটসহ চেইন, ১৫,০০০ টাকার মধ্যে ডায়মন্ড রিং ও ৩,৫০০ টাকার মধ্যে ডায়মন্ড নোজ পিন।

এবার ডায়মন্ড ওয়ার্ল্ড ভ্যালেনটাইন উপলক্ষে যে ক্যাম্পেইন করেছে সেটা শুধুমাত্র মধ্যবিত্ত শ্রেণিকে টার্গেট করে। এই বিশেষ দিনটিকে স্মরণীয় করে রাখতে ডায়মন্ড ওয়ার্ল্ড এর পক্ষ থেকে আরো থাকছে স্পেশাল জুয়েলারি সেট, যে সেটের মধ্যে নেকলেস, কানের দুল, আংটি ও ব্রেসলেট একটি প্যাকেজ আকারে পাওয়া যাচ্ছে।

ডায়মন্ড ওয়ার্ল্ড এর সেলস কমর্র্কতাদের সঙ্গে আলাপ করে জানা যায় যে, এসময়ে স্বর্ণের বাড়তি দামের মধ্যেও ক্রেতাদের সন্তুষ্টির জন্য এই দিনটিকে উপলক্ষ করে তাদের প্রতিটি শাখায় এই স্পেশাল ছাড় পাওয়া যাবে। দেশের সেরা জুয়েলারি ব্র্যান্ড ডায়মন্ড ওয়ার্ল্ডের প্রতিটি শো-রুমে গত কয়েকদিন ধরে ক্রেতারা বেশ উৎসাহের সঙ্গে কেনাকাটা করতে ভিড় করছে।

আরো খবর »

এমটিবি-এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক চৌধুরী আখতার আসিফ

*

স্ট্যান্ডার্ড ব্যাংক ট্রেনিং ইনস্টিটিউটে “ক্রেডিট এ্যাপ্রাইজাল” শীর্ষক প্রশিক্ষণ অনুষ্ঠিত

*

অনলাইনে দেয়া যাবে কোম্পানি নিবন্ধনের মাশুল

Tanvina