28 C
Dhaka
ফেব্রুয়ারী ১৭, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
তথ্য-প্রযুক্তি

আইটি মেলায় ফ্রি স্মার্ট টিভিসহ নানা পণ্য, প্রবেশও বিনামূল্যে!

ডেস্ক রির্পোট: দেশের সবচেয়ে বড় আইটি মেলার আয়োজন করেছে বিসিএস কম্পিউটার সিটি। প্রতিষ্ঠানটির ২০ বছর পূর্তি উপলক্ষ্যে আগামী ২ মার্চ থেকে ৭ মার্চ আগারগাঁও আইডিবি ভবনে এ মেলা অনুষ্ঠিত হবে। মেলায় অংশগ্রহণকারীদের মধ্যে বিনামূল্যে স্মার্ট টিভি, পাওয়ার ব্যাংক, হেডফোন ও গেমিং কি-বোর্ড, গেমিং মাউস, গেমিং হেডফোন, ইউএসবি সিপকারসহ হাজারো উপহারের ব্যবস্থা করেছে আয়োজকরা।

বিনামূল্যে পণ্য পাওয়ার নিয়ম-কানুন মেলা উপলক্ষ্যে সামাজিকমাধ্যম ফেসবুকে চালু করা ইভেন্টে উল্লেখ করা হয়েছে। মেলায় আগ্রহী যে কেউ ইভেন্টে গিয়ে আবেদন করতে পারবেন।

আবেদন করতে ইভেন্ট-১ এ বা ইভেন্ট-২ এ ক্লিক করার পর ইভেন্ট ওপেন হলে গোয়িং (going) এ ক্লিক করে নির্ধারিত নিয়মে আবেদন করুন।

ছয় দিনব্যাপী মেলায় আরও থাকছে সেলফি কনটেস্ট, গেমিং কনটেস্ট, কুইজ কনটেস্ট এবং নানা রকম পণ্যে অফুরন্ত ছাড় এবং ক্যাশ ব্যাক অফার।

এ বিষয়ে মেলার ওয়েব ও মিডিয়া বিষয়ক কনভেনার মো. জাহেদ আলী ভুঁইয়া বলেন, সিটি আইটি থেকে বাংলাদেশে প্রথম আইটি ব্যবসা শুরু হয়। মানুষ অপেক্ষা করে সিটি আইটি মেলা কখন হবে। এবার ২০ বছর পূর্তি উপলক্ষ্যে একটু ভিন্ন আয়োজন। মানুষের যে আস্থা আছে সেটাকে মূল্যায়ন করে এবার টিকিট ছাড়াই প্রবেশ করার ব্যবস্থা রাখা হয়েছে।

তিনি বলেন, এবার মেলায় আমরা টিকিট রাখার পরিবর্তে আগতদের জন্য ওয়েলকাম গিফ্ট রাখা হয়েছে। মেলা উপলক্ষ্যে এবার নতুন কিছু পণ্য উপস্থাপন করা হবে যা গ্রাহকের কাছে নতুন।

বিসিএস সিটির কনভেনার পিনু চৌধুরী বলেন, বিসিএস কম্পিউটার সিটি প্রথম থেকে কোয়ালিটি নিশ্চিত করি। ১৯৯৯ সালে প্রতিষ্ঠার পর থেকেই প্রতি বছরেই এই মেলা হয়। ২০ বছর পূর্তি উপলক্ষ্যে এবার বছরব্যাপী প্রোগ্রাম থাকবে। তবে, মেলায় যেন গ্রাহকরা উপকৃত হয় সেজন্য বিশেষ সুবিধা ও ব্যবস্থা রাখা হয়েছে।সূত্র-সময়নিউজ।

আরও পড়ুন: গ্যালাক্সি এস২০ ও ফোল্ডিং হ্যান্ডসেট বাজারে আনলো স্যামসাং

আরো খবর »

নতুন করে মহাকাশে বুদ্ধিমান প্রাণী খুঁজতে চান জ্যোতির্বিজ্ঞানীরা

*

নিরাপদে রক্ত পরীক্ষা করবে রোবট

Tanvina

ফেসবুকে বিপজ্জনক কন্টেন্ট বন্ধে রাষ্ট্রকেই কঠোর আইন করতে হবে: জাকারবার্গ

*