29 C
Dhaka
সেপ্টেম্বর ২৩, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
কর্পোরেট সংবাদ

জমকালো আয়োজনে ঢাকায় মার্সেল এসির ওয়ার্কশপ

নিজস্ব প্রতিবেদক: জাঁকজমক আয়োজনে ঢাকায় অনুষ্ঠিত হলো জনপ্রিয় দেশীয় ব্র্যান্ড মার্সেল এয়ার কন্ডিশনারের প্রমোশনাল ওয়ার্কশপ। এয়ার কন্ডিশনার ওয়ার্কশপ-২০২০ এর ব্যানারে রাজধানীর বিজয়নগরের হোটেল অরনেটে ওই কর্মশালা অনুষ্ঠিত হয়। মার্সেলের শতাধিক ডিস্ট্রিবিউটর, সাবডিলার ও টেকনিশিয়ান সেখানে উপস্থিত ছিলেন। চলতি বছরে কীভাবে এসি বিক্রির নতুন টার্গেটে পৌঁছানো যায়, এসিতে বিক্রয় বৃদ্ধির কৌশল, মার্সেল এসির বিষয়ে কীভাবে অধিক জনসচেতনতা আনা এবং এসি বিক্রয়ে মার্সেলের দেওয়া বিভিন্ন সুবিধাসহ এসি সংশ্লিষ্ট নানা বিষয়ে বিস্তারিত আলোচনা হয় ওয়ার্কশপে।

গত সোমবার মার্সেলের ঢাকা সাউথ জোনের আয়োজনে এ কর্মশালায় মার্সেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর আমিন খান, মার্সেলের বিপণন বিভাগের প্রধান ড. মো. শাখাওয়াত হোসেন, অ্যাডিশনাল ডিরেক্টর আরিফুজ্জামান পিনন, সিনিয়র ডেপুটি ডিরেক্টর জাহিদুল ইসলাম, ডেপুটি ডিরেক্টর নূরুল ইসলাম রুবেল, ফার্স্ট সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর মিজানুর রহমান উপস্থিত ছিলেন।

মিজানুর রহমান বলেন, কর্মশালার মাধ্যমে মার্সেল এসির ডিস্ট্রিবিউটর, ডিলার এবং টেকনিশিয়ানদের সঙ্গে মতবিনিময় হয়। এসি বিক্রয় বৃদ্ধির নানা রকম কৌশল ও ট্রেইনিংয়ের মাধ্যমে তাদের বুঝিয়ে দেওয়া হয়। এই কর্মশালার মাধ্যমে ডিস্ট্রিবিউটর ও ডিলারদের সঙ্গে মার্সেলের সম্পর্ক আরো মজবুত হয়েছে এবং মার্সেল এসির বিক্রয় বৃদ্ধিতে ওয়ার্কশপটি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

নূরুল ইসলাম রুবেল বলেন, ঢাকার এই এলাকাটি এসির একটি বড় বাজার। সেখানে আমাদের এসির অনেক ডিস্ট্রিবিউটর ও ডিলার রয়েছেন। এসি বিক্রির হারও এখানে তুলনামূলক বেশি। ২০২০ সালে এসি বিক্রিতে আমাদের যে টার্গেট রয়েছে তা কীভাবে পূরণ এবং মার্সেল এসির গুণাগুণ মানুষের মাঝে প্রচার করা যায়, মার্সেলের চলমান ডিজিটাল ক্যাম্পেইনের নানা রকম পদ্ধতি এবং শোরুমে এলে কীভাবে তারা ক্রেতাদের সঙ্গে কথা বলবেন- এসব বিষয়ই মূলত কর্মশালায় আলোচনা করা হয়েছে।


আরো খবর »

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পুনর্নির্বাচিত

উজ্জ্বল

“কর্পোরেট ওয়ার্ল্ডে ইন্ডিপেন্ডেন্ট ডিরেক্টরের ভূমিকা” শীর্ষক আইসিএসবির সিপিডি প্রোগ্রাম অনুষ্ঠিত

Tanvina

করোনায় ব্যতিক্রমি কর্মপরিকল্পনায় এগিয়ে যাচ্ছে প্রিমিয়ার ব্যাংক

Polash