27 C
Dhaka
এপ্রিল ৫, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

ভাগ্য ভালো সন্তান হওয়ার আগেই ডিভোর্সটা হয়েছিল: মধুমিতা

বিনোদন ডেস্ক: কলকাতার ‘বোঝে না সে বোঝেনা’ সিরিয়ালের ‘পাখি’ খ্যাত অভিনেত্রী মধুমিতা সরকার। পাখি নামেই বেশ জনপ্রিয় তিনি। সম্প্রতি ‘লাভ আজ কাল পরশু’ সিনেমা প্রচারণায় এসে চার বছর আগে হওয়া বিচ্ছেদের কারণ জানালেন এ অভিনেত্রী। এই অভিনেত্রী বললেন, একটা নতুন প্রাণকে পৃথিবীতে আনার আগে আমাদের বিচ্ছেদ হয়েছে।

মধুমিতা বলেন, কোনও কারণে সংসার ভাঙে না। তাছাড়া আমাদের কোনও ক্ষোভও নেই। সৌরভ ভালো মানুষ সে ভালো থাকুক। কিন্তু আমাদের বনিবনাটা হলো না।

তিনি বলেন, ‘আমাদের দু’জনের ভাবনাচিন্তা, দৃষ্টিভঙ্গি খুবই আলাদা। সেই জায়গাটা আমাদের এক না হওয়ায় আমাদের একটা সমস্যা তৈরি হয়। তাই আমরা দুজনেই কথা বলে আমাদের বিচ্ছেদের সিদ্ধান্ত নেই। তবে আমাদের দুজনের ভাগ্য ভালো। কারণ একটা নতুন প্রাণ পৃথিবীতে আনার আগেই আমরা সিদ্ধান্ত নিয়েছি।’

মধুমতি অভিনীত ‘লাভ আজ কাল পরশু’ মুক্তি পাচ্ছে শিগগিরই। এতে তার বিপরীতে আছেন অর্জুন চক্রবর্তী। ছবিটির প্রচারণায় এসে বিয়ে বিচ্ছেদ নিয়ে খোলামেলা কথা বলেন তিনি।

প্রসঙ্গত, ‘সবিনয় নিবেদন’ নামের একটি সিরিয়ালে কাজ করতে গিয়ে ২০১১ সালে সৌরভ চক্রবর্তীর সঙ্গে প্রেম হয় তার। এরপর ২০১৫ সালের ২৬ জুলাই তাদের বিয়ে হয়। কিন্তু বিয়ে কিছুদিন পরেই তাদের সংসার ভেঙে যায়। বিয়ে বিচ্ছেদের এতদিন কোনও কারণ না জানালেও চারবছর পর এর কারণ জানালেন মধুমিতা সরকার। সূত্র: কলকাতা ২৪ ডট কম।

আরও পড়ুন: সোহরাওয়ার্দীর চরিত্রে তৌকীর, খন্দকার মোশতাক হচ্ছেন বাবু


আরো খবর »

অযোধ্যার বিতর্কিত রাম মন্দির নিয়ে সিনেমা বানাবেন কঙ্গনা রানাউত

Tanvina

করোনা মোকাবিলায় এগিয়ে এলেন ঋতুপর্ণা

উজ্জ্বল

ঢাকাই সিনেমার রাজকুমার জাভেদ গুরুতর অসুস্থ

Tanvina