26 C
Dhaka
ফেব্রুয়ারী ২৪, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

বাংলাদেশের চলচ্চিত্রে গাইলেন বলিউডের আরমান মালিক

বিনোদন ডেস্ক: বাংলাদেশের তরুণ পরিচালক এম এ রহিমের ‘শান’ চলচ্চিত্রের গানে কণ্ঠ দিলেন বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী আরমান মালিক। বলো দো না জারা’, ‘ওয়াজা তুম হো’ কিংবা ‘তুম হে আপনা বানানে কা’, ‘জাব তাক’, ‘হুয়া হে আজ পেহেলি বার’ কিংবা সানি লিওনের মাস্তিজাদের ‘রোম রোম রোমান্টিক’ এর মতো জনপ্রিয় গানে বলিউডে সাড়া ফেলে দেওয়া এ শিল্পী ঢাকার এ চলচ্চিত্রের ‘দেখলে তোমাকে’ শিরোনামে একটি গানে কণ্ঠ দেন।

এক ভিডিও বার্তায় আরমান মালিক বলেন, “খুব সুন্দর একটি বাংলা গানে কণ্ঠ দিলাম। গানটি গাইতে পেরে খুব ভালো লাগছে।” বাংলাদেশের সিনেমার গানে কণ্ঠ দিতে পেরে আনন্দিত।

আহমেদ হুমায়ূনের সুর ও সংগীতে এ গানে তার সহশিল্পী হিসেবে রয়েছেন আরেক বলিউডি সংগীতশিল্পী পলক মুছল। মুম্বাইয়ের এক স্টুডিওতে গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে।

বছর দুয়েক আগে ‘তোর কারণে’ শিরোনামে আরেক বাংলাদেশের গানে কণ্ঠ দিয়েছিলেন আরমান মালিক। ইশতিয়াক আহমেদের কথায় গানটির সুর ও সংগীত করেছিল অ্যাপিরাস ব্যান্ড।

‘শান’ চলচ্চিত্রে অভিনয় করছেন ঢালিউডের উঠতি দুই অভিনয়শিল্পী সিয়াম আহমেদ ও পূজা চেরী। চলতি বছরের মাঝামাঝির দিকে চলচ্চিত্রটি মুক্তির পরিকল্পনার কথা জানিয়েছেন পরিচালক রহিম।


আরো খবর »

৫ কারণে আত্মহত্যা করেন সালমান শাহ

Tanvina

প্রতি পোস্টে প্রিয়াঙ্কা চোপড়া পান ২ কোটি টাকা

Tanvina

আত্মহত্যাই করেছিলেন সালমান শাহ : পিবিআই

Tanvina